Home / দেশের খবর / বাবা-মা-ভাইয়ের পাশেই তোফাজ্জেলকে দাফন

বাবা-মা-ভাইয়ের পাশেই তোফাজ্জেলকে দাফন

শেরপুর নিউজ ডেস্ক:
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে চোর সন্দেহে পাশবিক অত্যাচারে নিহত তোফাজ্জেলের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ১২টায় লাশ বরগুনার পাথরঘাটার চরদুয়ানী নিজ বাড়িতে পৌঁছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শত শত মানুষ রাতেই মৃত তোফাজ্জেলের বাড়িতে ভীড় জমান এক নজর দেখার জন্য।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় হাজারো শোকাতুর মানুষের উপস্থিতিতে জানানা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মা-ভাইয়ের পাশেই তোফাজ্জেলকে দাফন করা হয়। গত বুধবার (১৮ সেপ্টেম্বর) চোর সন্দেহে ঢাবির ফজলুল হক মুসলিম হলে আটক করে বরগুনার চরদোয়ানী বাজারের তোফাজ্জেলকে।

পারিবারিক সূত্রে জানা যায়, মানসিক ভারসাম্য হারানো তোফাজ্জেল পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দি কলেজ থেকে অনার্স মাস্টার্স শেষ করেন। ছাত্র জীবনে রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। পাথরঘাটা উপজেলার কাঁঠালতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন। ২০১১ সালে তোফাজ্জেলের বাবা সড়ক দুর্ঘটনায় মারা যান, ২০১৩ সালে মা বিউটি বেগম লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এবং একমাত্র বড় ভাই পুলিশে চাকুরী করতেন। তিনিও লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। পরিবারে রয়েছে বড় ভাইয়ের স্ত্রী ও দুটি সন্তান।

এলাকাবাসী, সহপাঠী ও বন্ধুদের কাছে জানা যায়, তোফাজ্জেল তার এলাকার একটি মেয়েকে ভালবাসতেন। মেয়ের পরিবার ওই মেয়েকে অনত্র বিয়ে দিলে ২০২০ সালে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। সেই থেকে সে ভবঘুরের মতো বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন। ক্ষুধার যন্ত্রণা সইতে না পেরে মানুষের কাছে খাবার চেয়ে খেতেন।

গত বুধবার (১৮ সেপ্টেম্বর) ঢাবির কতিপয় পাষণ্ড তাকে চোর সন্দেহে আটক করে। তারপর ক্ষুধার্ত তোফাজ্জেলকে ভাত খাইয়ে নৃশংসভাবে খুন করে। তোফাজ্জেলের বড় ভাইয়ের স্ত্রীর কাছে জানা যায়, খুনীরা তোফাজ্জেলকে আটক করে তার কাছে ফোন করে ২ লাখ ৩৫ হাজার টাকা চেয়েছিলো। হুমকি দেয়া হয়েছিলো, টাকা না দিলে খবর আছে।

জানাজা শেষে এলাকার বিক্ষুব্ধ মানুষ পাথরঘাটার চরদুয়ানী বাজারে মানববন্ধন করে। এতে খুনীদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

Check Also

খাগড়াছড়িতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ৩

শেরপুর নিউজ ডেস্ক: খাগড়াছড়িতে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তারা হলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × three =

Contact Us