Home / বিদেশের খবর / যুক্তরাষ্ট্রে আদালতের ভেতর বিচারককে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রে আদালতের ভেতর বিচারককে গুলি করে হত্যা

 

শেরপুর নিউজ ডেস্ক:

যুক্তরাষ্ট্রে আদালতের ভেতরেই প্রকাশ্যে এক বিচারককে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত ওই বিচারকের নাম কেভিন মুলিনস, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। উত্তর আমেরিকার এই দেশটির কেন্টাকি অঙ্গরাজ্যের লেচার কাউন্টি কোর্টহাউসে এই ঘটনা ঘটে। এদিকে এই ঘটনায় কাউন্টি শেরিফ শন স্টাইনসকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়েছে, চেম্বারে একজন বিচারককে গুলি করে হত্যা করার পর কেন্টাকির একজন শেরিফকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, লেচার কাউন্টি কোর্টহাউসে একাধিকবার গুলি করার পরে জেলা বিচারক কেভিন মুলিনস ঘটনাস্থলেই মারা যান। এই হত্যার ঘটনায় ৪৩ বছর বয়সী কাউন্টি শেরিফ স্টাইনসকে অভিযুক্ত করা হয়েছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার আদালতের অভ্যন্তরে বাক-বিতণ্ডার একপর্যায়ে গুলিবর্ষণ করা হয় বলে পুলিশ জানিয়েছে। তবে এই হত্যাকাণ্ডের উদ্দেশ এখনো জানতে পারেনি পুলিশ। কর্মকর্তারা জানিয়েছেন, বৃহস্পতিবার স্থানীয় সময় প্রায় ২টার দিকে লেক্সিংটন থেকে প্রায় ১৫০ মাইল (২৪০ কিলোমিটার) দক্ষিণ-পূর্বে অবস্থিত একটি ছোট গ্রামীণ শহর হোয়াইটসবার্গের আদালতে ৫৪ বছর বয়সী মুলিনস গুলিবিদ্ধ হন।

স্থানীয় সংবাদপত্র দ্য মাউন্টেন ঈগলের মতে, শেরিফ স্টাইনস বিচারকের অফিসের বাইরে যান এবং আদালতের কর্মচারীদের বলেন, তাকে মুলিনের সঙ্গে একা কথা বলতে হবে। এরপর পেছনের দরজা বন্ধ করে দুজনে বিচারকের চেম্বারে প্রবেশ করেন। একপর্যায়ে বাইরের লোকেরা বন্দুকের গুলির শব্দ শুনতে পান বলে সংবাদপত্রটি জানিয়েছে। ঘটনার পর শেরিফ স্টাইনস হাত তুলে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

Check Also

প্রথম ট্রিলিয়নিয়ার হতে যাচ্ছেন ইলন মাস্ক

শেরপুর নিউজ ডেস্ক: বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি হলেন ইলন মাস্ক। তিনি বিশ্বের শীর্ষ প্রভাবশালী সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 12 =

Contact Us