Home / বিনোদন / হলিউডে জ্যাকুলিন ফার্নান্দেজ

হলিউডে জ্যাকুলিন ফার্নান্দেজ

শেরপুর নিউজ ডেস্ক:

জ-ক্লদ ভ্যান ডামের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। হলিউডের একটি সিনেমায় অভিনয় করছেন তারা। সম্প্রতি সিনেমাটির ট্রেলার প্রকাশ্যে আসার পরেই অনুরাগীদের উচ্ছ্বাস ও শুভকামনায় ভেসে যাচ্ছেন জ্যাকুলিন।

২০১৭ সালে মুক্তি পায় ভ্যান ডাম অভিনীত অ্যাকশন ছবি ‘কিল দেম অল’। এবার সিনেমাটির সিক্যুয়েল মুক্তির অপেক্ষায়। সম্প্রতি ‘কিল দেম অল ২’ ছবিটির ট্রেলার প্রকাশ্যে এসেছে। সেখানে ‘ডাবল ইমপ্যাক্ট’ খ্যাত হলিউড তারকার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে জ্যাকলিনকে অ্যাকশন দৃশ্যে দেখা গেছে।

সিনেমায় ভ্যান ডামের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জ্যাকুলিন। তার চরিত্রের নাম ভেনেসা। সিনেমাটির গল্পে দেখা যায় ফিলিপ (ভ্যানডামের চরিত্রের নাম) দীর্ঘ সময় পর তার মেয়েকে খুঁজে পায়। দুজনে ইটালির এক নির্জন গ্রামে একসঙ্গে থাকতে শুরু করে। কিন্তু সেখানেই তাদের খুঁজে বের করে শত্রুপক্ষ। এখান থেকে পরিত্রাণের উপায় ও অ্যাকশনের সমন্বয়ে সিনেমাটির গল্প এগিয়ে চলে।

এর আগে বিদেশের ‘ডেফিনেশন অফ ফিয়ার’ এবং ‘টেল ইট লাইক আ উওম্যান’ সিনেমায় অভিনয় করেছেন জ্যাকলিন। কিন্তু এই সিনেমাগুলি অভিনেত্রীকে সেই অর্থে প্রচার এনে দিতে পারেনি। সেখানে ভ্যান ডামের মতো জনপ্রিয় অ্যাকশন তারকার সঙ্গে সিনেমা, আন্তর্জাতিক মঞ্চে জ্যাকুলিনের ক্যারিয়ারে নতুন দরজা খুলে দিতে পারেই বলে মনে করছেন অনেকে।

Check Also

শাহরুখ খানের কন্যা সুহানা কত টাকার মালিক?

  শেরপুর নিউজ ডেস্ক : বলিউড তারকাদের কার কত অর্থকড়ি এবং কে কত টাকার সম্পত্তির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − one =

Contact Us