সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / জামায়াত ৩০০ আসনে প্রার্থী দেয়ার প্রস্তুতি নিচ্ছে

জামায়াত ৩০০ আসনে প্রার্থী দেয়ার প্রস্তুতি নিচ্ছে

শেরপুর নিউজ ডেস্ক:

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, জামায়াতে ইসলামী আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেয়ার প্রস্তুতি নিয়েছে এবং ইসলামী দলগুলোর সঙ্গে জোট করার পরিকল্পনা রয়েছে। তিনি শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা জামায়েতের আয়োজনে রুকন সম্মেলনে এ কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের যেসকল জায়গায় দুর্নীতিবাজ রয়েছে তাদের সরিয়ে ভাল ও যোগ্য ব্যক্তিদের বসানোর জন্য অর্ন্তবর্তী সরকারের কাছে আহ্বান জানান।

সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা জামায়াতের আমীর মমিনুল হক সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সূরা পরিষদের সদস্য ও ঢাকা অঞ্চলের পরিচালক সাইফুল আলম খান মিলন, কেন্দ্রীয় সূরা পরিষদের সদস্য ও ইসলামি এডুকেশন সোসাইটির পরিচালক ড.ইকবাল হোসাইন ভূইয়া, নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের সভাপতি মাওলানা আ:জব্বার, সাবেক জেলা আমির মইনউদ্দিন আহম্মেদ, জেলা কর্ম পরিষদের সদস্য অধ্যাপক ইলিয়াস মোল্লা, মাওলানা মজিবুর রহমান নিয়াজী, ইঞ্জিনিয়ার আ. বাকী, অধ্যাপক মোহাম্মদ আলী খান, মো;আব্দুল্লাহ, আবু সাইদ মুন্না, জেলা ছাত্রশিবিরের সভাপতি আবু সুফিয়ান, শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি আ:মান্নান সহ জামায়াতের নেতাকর্মী ও ছাত্র শিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জামায়াতের জেলা সেক্রেটারী মো. জাকির হোসেন। জেলার সকল উপজেলার সভাপতি ও সেক্রেটারী সহ প্রায় ৮ শতাধিক রুকনের উপস্থিতিতে সম্মেলন অনুষ্ঠিত হয়।

Check Also

সরকারের সংস্কার উদ্যোগে সহায়তা করবে বিএনপি

  শেরপুর নিউজ ডেস্ক: রাষ্ট্র সংস্কারে অন্তর্বর্তী সরকারের উদ্যোগ বাস্তবায়নে সার্বিকভাবে সহায়তা করবে বিএনপি। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 18 =

Contact Us