Home / অপরাধ জগত / সিলেটের সমন্বয়ক পরিচয়ে চাঁদাবাজি, আটক ৯

সিলেটের সমন্বয়ক পরিচয়ে চাঁদাবাজি, আটক ৯

 

শেরপুর নিউজ ডেস্ক :

কোম্পানীগঞ্জে বালু ও পাথর শ্রমিকদের কাছ থেকে বৈষম্যবিরোধী আন্দোলনের সমন্বয়ক পরিচয়ে চাঁদা দাবির অভিযোগে ৯ জনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

গত বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার দয়ারবাজারস্থ পূর্ব ধলাই কিন্ডারগার্টেন সংলগ্ন নৌকাঘাট থেকে তাদেরকে আটক করা হয়। পুলিশ জানিয়েছে আটককৃতদের মধ্যে তিনজন নিজেদেরকে সমন্বয়ক হিসেবে দাবি করছে। চাঁদাবাজীর ঘটনায় বৃহস্পতিবার কোম্পানীগঞ্জ থানায় কালীবাড়ি গ্রামের নুর আহমদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

আটককৃতরা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলার বুরদেও গ্রামের আবু সাঈদ রবিন (২২), একই গ্রামের শাহজাহান আহমদ (১৯), পাড়ুয়া নোয়াগাঁও’র আরিফ হাসান জুবায়ের (২৭), টুকেরবাজারের মো. রাজন মিয়া (২৫), শাকেরা গ্রামের দিদার হোসেন (২৫), কাঠালবাড়ির সেলিম মিয়া (২৫), শাহ আরেফিন গ্রামের মো. রফিকুল ইসলাম (২৬), বটেরতলের নাসির মিয়া (২৫) ও বাহাদুরপুরের সোলায়মান (২৭)।

মামলার বাদী নুর আহমদ জানান, বুধবার গভীর রাতে মামলার আসামীরা বৈষম্যবিরোধী আন্দোলনের সমন্বয়ক পরিচয়ে বালু ও পাথর শ্রমিকদের কাছে চাঁদা দাবি করে। খবর পেয়ে এলাকার লোকজন ঘটনাস্থলে গিয়ে ৯ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি বদিউজ্জামান জানান, আটক ৯ জনসহ ১০ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আটককৃতদের মধ্যে ৩ জন নিজেকে সমন্বয়ক দাবি করছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Check Also

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

শেরপুর নিউজ ডেস্ক: গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামে স্ত্রী রাহেলা আক্তারকে (২৩) শ্বাসরোধ করে হত্যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =

Contact Us