সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে ক্যাটরিনার বন্ধুত্বের খবর ফাঁস!

পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে ক্যাটরিনার বন্ধুত্বের খবর ফাঁস!

 

শেরপুর নিউজ ডেস্ক:

পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতারের সঙ্গে বন্ধুত্ব ছিল বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে এই কথা জানান আরেক সাবেক পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ।

পাকিস্তানের এক কমেডি অনুষ্ঠানে শোয়েবের সঙ্গে ক্যাটরিনার বন্ধুত্বের কথা জানিয়ে ওয়াহাব জানান, একবার নিউজিল্যান্ড সফর চলাকালে সব ক্রিকেটাররা নৈশভোজের জন্য শোয়েবের রুমে একত্র হয়েছিলেন। সে সময় টিভিতে বলিউড সিনেমা ‘তিস মার খান’-এ ক্যাটরিনার আইটেম গান ‘শিলা কি জাওয়ানি’ চলছিল।

শোয়েব তখন ক্রিকেটারদের বলেন, ক্যাটরিনার সঙ্গে তার বেশ বন্ধুত্ব ছিল। এ কথা শুনে উপস্থিত ক্রিকেটারদের অনেকেই অবাক হন। বিশেষ করে মোহাম্মদ হাফিজের মুখ হা হয়ে গিয়েছিল।

ক্রিকেটারদের অনেকেই সে সময় শোয়েবের কথা বিশ্বাস করতে রাজি হননি। তার কথা বিশ্বাস না করায় শোয়েব ক্ষিপ্ত হয়ে ক্রিকেটারদের রুম থেকে তাড়িয়ে দেন। পরে তাদের রাতের খাবারের জন্য একটি রেস্তোরাঁয় যেতে হয়।

প্রসঙ্গত, ২০২১ সালে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে ২০১৪ সালে রুবাব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত শোয়েব আখতার।

Check Also

চার বছরের অপেক্ষার পর আসছে দেবের ‘রঘু ডাকাত’

শেরপুর নিউজ ডেস্ক: টালিউড অভিনেতা দেব রঘু ডাকাতের নাম ভূমিকায় আছেন। ‘রঘু ডাকাত’ আর কল্পনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 11 =

Contact Us