Home / বগুড়ার খবর / কাহালুতে দেবরের ধাক্কায় ভাবির মৃত্যু,আটক ২

কাহালুতে দেবরের ধাক্কায় ভাবির মৃত্যু,আটক ২

 

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ার কাহালুতে বাড়ির পানি নিস্কাশনের ড্রেন নিয়ে দুই ভাইয়ের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতির সময় বড় ভাইয়ের স্ত্রী রওশন আরা বেগম (৬০) আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনাটি ঘটেছে রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বীরকেদার ইউনিয়নের বানিয়াদিঘী পূর্বপাড়া গ্রামে। রওশন আরা বেগম ওই গ্রামের সেকেন্দার আলীর স্ত্রী।

জানা গেছে, উপজেলার বানিয়াদিঘী পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে সেকেন্দার আলীর (৬৭) সাথে তার ছোট ভাই আব্দুল মাজেদ (৫৫) ও ভাতিজা রাফির (১৯) মধ্যে রোববার দুপুর সোয়া ১২টার দিকে বাড়ির ড্রেনের পানি যাওয়া নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে ধাক্কাধাক্কি ও হাতাহাতি হয়। এসময় রওশন আরা তার স্বামীকে রক্ষার জন্য এগিয়ে আসলে তিনিও গুরুতর আহত হন। পরে তাকে পাশের দুপচাঁচিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সোয়া ৪টার দিকে তিনি মারা যান। সংবাদ পেয়ে কাহালু থানা পুলিশ দুপচাঁচিয়া উপজেলা হাসপাতালে গিয়ে রওশন আরা বেগমের মরদেহ কাহালু থানায় নিয়ে আসে। সোমবার ময়নাতদন্তের জন্য তার মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।
এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সেকেন্দারের ছোট ভাই আব্দুল মজিদ ও তার ভাতিজা রাফিকে আটক করেছে। কাহালু থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান শাহিন রওশন আরার মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন।

Check Also

নন্দীগ্রামে গৃহবধূ ও কিশোরের আত্মহত্যা

শেরপুর নিউজ ডেস্ক : নন্দীগ্রামে পারিবারিক কলহে গৃহবধূ ও মোবাইল কিনে না দেয়াই কিশোরের আত্মহত্যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =

Contact Us