সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শাজাহানপুরে আধিপত্য বিস্তার নিয়ে সাগর ও তার সহযোগী স্বপনকে কুপিয়ে হত্যা

শাজাহানপুরে আধিপত্য বিস্তার নিয়ে সাগর ও তার সহযোগী স্বপনকে কুপিয়ে হত্যা

 

শেরপুর নিউজ ডেস্ক: দক্ষিণ বগুড়ার আতংক সাগর বাহিনীর প্রধান সাগর তালুকদার (৩৩) ও তার সহযোগী স্বপন (২৮)কে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। সাগরের বিরুদ্ধে ৪টি হত্যা, চাঁদাবাজি মাদকসহ ১৫টির বেশি মামলা রয়েছে। সে শাজাহানপুর উপজেলার শাবরুল হাটখোলা পাড়ার গোলাম মোস্তফা তালুকদারের ছেলে । তার সহযোগী স্বপন একই এলাকার সাইফুল ইসলামের ছেলে। এ সময় সাগরের অপর সহযোগী মুক্তার হোসেন (৩৬) গুরুতর আহত হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে শাবরুল ছোট মন্ডল পাড়া এলাকায় একটি মুরগির খামারের সামনে একদল দুর্বৃত্ত রামদা ও চাপাতি দিয়ে উপর্যুপোরি কুপিয়ে সাগর তালুকদার ও তার সহযোগী স্বপনকে খুন করে চলে যায়।

স্থানীয়রা আরও জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত শাবরুল এলাকায় খুন খারাবি হয়ে আসছিল। এর ধারাবাহিকতায় কয়েক বছর আগে শাবরুল বাজারের মাছ ব্যবসায়ী মেহেদী হাসান বাবু এবং প্রভাষক পারভেজ খুনের ঘটনাও ঘটে।

পুলিশ সুত্রে জানাযায়, সাগর তালুকদার ৪টি হত্যা, চাঁদাবাজি, অস্ত্রবাজিসহ ১৫টির বেশি মামলার আসামি ছিল। স্থানীয় ২৫-৩০ তরুণ-যুবককে নিয়ে গড়ে তুলেছিল ‘সাগর বাহিনী’। প্রকাশ্যে হত্যাকাণ্ড ঘটিয়ে গ্রামের সাধারণ মানুষের কাছে রীতিমতো ‘মূর্তিমান আতঙ্ক’ হয়ে ওঠেছিল এই বাহিনী।
শেখ হাসিনার সরকার পতনের পর থেকে পরিস্থিতি পাল্টে যায়। কোনঠাসা হয়ে পড়ে সাগর বাহিনী। প্রতিপক্ষ এতোটাই শক্তিশালী হয়ে যায় যে সাগর ও তার বাহিনী পালিয়ে বেড়াচ্ছিল। এ অবস্থায় তাকে ও তার এক সহযাগীকে পেয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে প্রতিপক্ষ। তাকে এমনভাবে কোপানো হয় যে, লাশ টুকরো টুকরো হয়ে যায়।

স্থানীয়রা আরও জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত শাবরুল এলাকায় খুনের ঘটনা ঘটে আসছিল। এর ধারাবাহিকতায় ৩ বছর আগে শাবরুল বাজারের মাছ ব্যবসায়ী স্বেচ্ছাসেবকলীগ নেতা শিহাব উদ্দিন বাবু এবং ১ বছর আগে প্রভাষক পারভেজ খুনের ঘটনা ঘটে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মো: শরাফত ইসলাম বলেন, এলাকায় আধিপত্য বিস্তার করা নিয়ে এই জোড়া হত্যাকান্ডের ঘটনা ঘটে। হত্যাকান্ডে জড়িতদের সনাক্ত করে তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Check Also

কাহালুতে দেবরের ধাক্কায় ভাবির মৃত্যু,আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার কাহালুতে বাড়ির পানি নিস্কাশনের ড্রেন নিয়ে দুই ভাইয়ের মধ্যে ধাক্কাধাক্কি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 1 =

Contact Us