সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / জুরি বোর্ড থেকে সরে দাঁড়ালেন ইলিয়াস কাঞ্চন

জুরি বোর্ড থেকে সরে দাঁড়ালেন ইলিয়াস কাঞ্চন

 

শেরপুর নিউজ ডেস্ক :

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ড থেকে সরে দাঁড়ালেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন। ব্যক্তিগত ব্যস্ততার কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি। সোমবার (২৩ সেপ্টেম্বর) এই অভিনেতা বলেন, নিরাপদ সড়ক চাই আন্দোলন নিয়ে অনেক ব্যস্ততা আমার। এ ছাড়া নিজের ব্যক্তিগত অনেক কাজ রয়েছে। ব্যস্ততার মধ্যে নতুন করে জুড়ি বোর্ডের সদস্য হিসেবে কাজ করা সম্ভব নয়। তাই মন্ত্রণালয়কে আমার অপারগতার বিষয়টি জানিয়ে দিয়েছি।

গত ১৫ সেপ্টেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২৩ প্রদানের উদ্দেশ্যে ‘জুরিবোর্ড’ পুনর্গঠন করে প্রজ্ঞাপন জারি করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। ১৩ সদস্যের পুনর্গঠিত জুরি বোর্ডে ইলিয়াস কাঞ্চন ছাড়াও আছেন- চলচ্চিত্র পরিচালক জাহিদুর রহমান অঞ্জন, সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ, চিত্রগ্রাহক বরকত হোসেন পলাশ, অভিনেত্রী অপি করিম, সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি, সাংবাদিক ওয়াহিদ সুজন।

আরো আছেন- বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক, তথ্য সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র অধিশাখার প্রধান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম ও ফটোগ্রাফি বিভাগের চেয়ারম্যান এস এম ইমরান হোসেন।

বোর্ডের সভাপতির দায়িত্ব পালন করবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (চলচ্চিত্র)। সদস্যসচিব হিসেবে আছেন বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান।

Check Also

মাহির দেড় মিনিটের ভিডিও ভাইরাল

শেরপুর নিউজ ডেস্ক: একসময়ের জনপ্রিয় নায়িকা ছিলেন মাহিয়া মাহি। তবে এখন কাজ খানিকটা কমিয়ে দিয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + seventeen =

Contact Us