সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / সেনাবাহিনী প্রধানের কুমিল্লা এরিয়া পরিদর্শন

সেনাবাহিনী প্রধানের কুমিল্লা এরিয়া পরিদর্শন

শেরপুর নিউজ ডেস্ক :

সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান ৩৩ পদাতিক ডিভিশন ও কুমিল্লা এরিয়া পরিদর্শন করেছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধান কুমিল্লা সেনানিবাসে কর্মরত সব পদবির সেনা সদস্যদের উদ্দেশ্যে দরবার নেন এবং দিকনির্দেশনা দেন। পরে তিনি সেনা ‘অফিসার্স অ্যাড্রেস’ গ্রহণ করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, ৩৩ পদাতিক ডিভিশন ও কুমিল্লা এরিয়া পরিদর্শনের সময় সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান দরবার নেওয়ার সময় দেওয়া বক্তব্যের শুরুতেই শহীদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সেনা প্রধান বলেন, দেশ মাতৃকার সেবায় তরুণ সাহসী এই সেনা কর্মকর্তার আত্মত্যাগ বাংলাদেশ সেনাবাহিনী গভীর শ্রদ্ধাভরে স্মরণ করবে এবং বাংলাদেশ সেনাবাহিনী তার জন্য গর্বিত। এরপর সবার উদ্দেশ্যে দেশের চলমান নিরাপত্তা পরিস্থিতির ওপর আলোকপাত করে সেনাবাহিনীর কার্যক্রম সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা দেন। পাশাপাশি তিনি আর্মি মেডিক্যাল কলেজ কুমিল্লা এবং ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের কার্যক্রম পরিদর্শন করেন।

এ সময় ৩৩ পদাতিক ডিভশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও কুমিল্লা এরিয়া কমান্ডার, সেনাসদরের চিফ কনসালটেন্ট জেনারেল, অ্যাডহক সিএসসি’সহ সেনাসদর ও কুমিল্লা এরিয়ার ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্যান্য পদবির সৈনিকরা উপস্থিত ছিলেন।

Check Also

অন্তর্বর্তী সরকার কারও কণ্ঠরোধ করবে না: ড. ইউনূস

শেরপুর নিউজ ডেস্ক: বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকার মানবাধিকার ও বাকস্বাধীনতা সমুন্নত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ বলে জানিয়েছে প্রধান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =

Contact Us