সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ইন্ডিগোর বিরুদ্ধে ক্ষোভ ঝাড়লেন দিভ্যা দত্ত

ইন্ডিগোর বিরুদ্ধে ক্ষোভ ঝাড়লেন দিভ্যা দত্ত

শেরপুর নিউজ ডেস্ক:

বলিউড অভিনেত্রী দিভ্যা দত্ত ইন্ডিগো এয়ারলাইন্সের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে, তিনি একটি বাতিল ফ্লাইটে চেক ইন করে কোনো ধরনের বিজ্ঞপ্তি পাননি। দিভ্যা জানিয়েছেন, বিমানবন্দরে পৌঁছানোর পরই তিনি ফ্লাইট বাতিলের খবর জানতে পারেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে দিভ্যা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যা মুম্বাই বিমানবন্দর থেকে ধারণ করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, ফ্লাইটের গেটটি জনশূন্য। দিভ্যা বলেছেন, ধন্যবাদ ইন্ডিগো এ সাত সকালে একটি অত্যন্ত ভয়াবহ অভিজ্ঞতার মধ্যে ফেলল! বাতিল ফ্লাইটের কোনো নোটিফিকেশন নেই… অথচ আমি বাতিল ফ্লাইটে চেক ইন করেছিলাম। ফ্লাইটের ঘোষণা গেটের কাছে প্রতিফলিত হচ্ছে! খবর হিন্দুস্থান টাইমসের।

তিনি উল্লেখ করেন, গেটে কোনো বিমানবন্দর কর্মী ছিল না এবং সেখানে তিনি অনেক ভোগান্তি মুখোমুখি হয়েছেন। দিভ্যা লেখেন, গেট থেকে বের হওয়ার জন্য কোনো কর্মী নেই! ইন্ডিগো এয়ারওয়েজ-এর কোনো স্টাফ ছিল না… যাত্রীদের প্রতি এমন ভাবলেশহীন মনোভাব! আমার শুটিংও ক্যান্সেল হয়ে গেল, আমি ওদের সার্ভিসে অত্যন্ত হতাশ।

ইনস্টাগ্রাম পোস্টে দিভ্যার এমন খারাপ অভিজ্ঞতার প্রতি সমর্থন জানিয়ে অনেক ব্যবহারকারী। মন্তব্যের ঘরে একজন ব্যবহারকারী লেখেন, এটা টুইটারে পোস্ট করুন, তারা দ্রুত প্রতিক্রিয়া জানাবে। তাদেরকে অবশ্যই উচিত আপনার কাছে ক্ষমা চাওয়া। আরেকজন বলেছেন, এটাই তাদের আসল আচরণ। এই বুঝি তাদের গ্রাহক সেবার নমুনা?

মুম্বাই বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবারের ভোর পর্যন্ত প্রবল বৃষ্টির কবলে পড়ে। ফলে অনেক ফ্লাইট বিলম্বিত বা বাতিল হয়েছে। তবে, দিভ্যা এবং অন্যান্য মন্তব্যকারীরা বলছেন, এয়ারলাইন্সগুলো যাত্রীদের ফ্লাইট বাতিলের বিষয়ে আগাম কোন তথ্য জানায়নি। ফলে বিমানবন্দরে এসে অনেক যাত্রীই ভোগান্তিতে পড়েছেন।

Check Also

‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ বিজয়ী রিয়া সিং

শেরপুর নিউজ ডেস্ক: ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪’ বিজয়ী হয়েছেন গুজরাটের রিয়া সিং। ভারতের হয়ে মিস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =

Contact Us