Home / বিনোদন / ঐশ্বরিয়া ও আলিয়া ভাট প্যারিস ফ্যাশন উইকে নজর কেড়েছেন

ঐশ্বরিয়া ও আলিয়া ভাট প্যারিস ফ্যাশন উইকে নজর কেড়েছেন

শেরপুর নিউজ ডেস্ক:

বলিউডের দুই জনপ্রিয় তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন ও আলিয়া ভাট প্যারিস ফ্যাশন উইকে নজর কেড়েছেন। প্রিয় নায়িকাদের ফ্যাশন মঞ্চের বিভিন্ন মুহূর্তের সেসব ছবি ও ভিডিও নিয়ে আলোচনায় ব্যস্ত ভক্তরা। কিন্তু, এর মধ্যেই আলিয়ার এক কাণ্ডে প্রশ্নের কবলে পড়েছেন তিনি।

জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, আলিয়া ভাট সোশ্যাল মিডিয়ায় প্যারিস ফ্যাশন ইভেন্টের কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেসব ছবি দেখে নেটিজেনরা বলছেন, যে তিনি ঐশ্বরিয়া রাই বচ্চনকে র‌্যাম্পের ছবি থেকে ক্রপ করেছেন। এতে অনেকেই প্রশ্ন তুলছেন, আলিয়া কি ঐশ্বরিয়াকে হিংসা করেন?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, প্যারিস ফ্যাশন মঞ্চে আলিয়া ও ঐশ্বরিয়াসহ দেশ-বিদেশের অনেক মডেল-অভিনেত্রীরা উপস্থিত। কিন্তু ইন্সটাগ্রামে অভিনেত্রীর শেয়ার করা ছবিতে ভক্তরা ঐশ্বরিয়াকে দেখতে পাননি। তাই জল্পনা শুরু হয়েছে, তিনি রাই সুন্দরীকে ক্রপ করেছেন।

তবে পোস্ট করা একটি ছবি স্পষ্ট করে যে আলিয়া কোনো ছবি ক্রপ করেননি এবং তিনি শুধুমাত্র একই ছবি শেয়ার করেছেন, যা ব্র্যান্ড তাদের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে।

আন্তর্জাতিক একটি প্রসাধনী সংস্থা এই ফ্যাশন সপ্তাহের আয়োজন করেছিল। ঐশ্বরিয়া প্রায় ২০ বছর এই সংস্থার মুখ ছিলেন। সম্প্রতি আলিয়াকে এই মুখ হিসেবে ঘোষণা করা হয়েছে।

প্যারিস ফ্যাশন উইকের বিভিন্ন আসরে কখনো লাল সিল্কের গাউন, কখনো রূপালী-কালো কোটে হাজির হয়েছেন ঐশ্বরিয়া। অন্যদিকে, কালো অফ শোল্ডার জাম্প স্যুটের সঙ্গে মানানসই মেটালিক সিলভার বাস্টিয়ারে চমক লাগান আলিয়া ভাট। কানে বড় দুল। আলাদা করে নজর কেড়েছে তার ‘ওয়েট হেয়ার লুক’।

Check Also

হঠাৎ আলোচনায় কেন ফারজানা ব্রাউনিয়া?

  শেরপুর নিউজ ডেস্ক : চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজসহ পাঁচজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =

Contact Us