Home / বগুড়ার খবর / বিশ্বনবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিশ্বনবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শেরপুর নিউজ ডেস্ক:
বিশ্বনবী মুহাম্মদ (সাঃ) নিয়ে কটুক্তির প্রতিবাদে বগুড়ার শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) জুম্মার নামাজের পর স্থানীয় বাসস্ট্যান্ডস্থ শেরপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন ধর্মপ্রাণ মুসুল্লিরা। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ ও সর্বস্তরের ওলামা-তৌহিদী জনতার ব্যানারে ওই কর্মসূচির আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মাওলানা মোকাল্লেম হোসেন ওসমানি।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা মডেল মসজিদের খতিব মুফতি হেদায়েতুল্লাহ, শেরপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদের খতিব মাওলানা এজাজ আহম্মেদ, মুফতি আতিকুর রহমান, টুনিপাড়া কওমী মাদ্রাসার মুহতাতিম মাহমুদুল হাসান লিটন প্রমূখ।

বক্তারা ভারতের মহারাস্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক বিশ^নবীকে (সাঃ) নিয়ে কুটুক্তি করায় এবং বিজেপির সাংসদ নিতেশ নারায়ন তাকে সমর্থন করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি তাদেরকে দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে ফাঁসি দেওয়ার জন্য ভারত সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় নবীপ্রেমিক তৌহিদী জনতা বিশ^ব্যাপি কঠোর আন্দোলন গড়ে তুলবে বলেও হুঁশিয়ারী দেন সমাবেশের বক্তারা।

Check Also

শাজাহানপুরে জোড়া খুনের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৩১ জনের বিরুদ্ধে মামলা

শেরপুর নিউজ ডেস্ক : ৫ দিন পেরিয়ে গেলেও বগুড়ার শাজাহানপুরের আলোচিতসন্ত্রাসী সাগর তালুকদার ও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 10 =

Contact Us