Home / বিনোদন / সত্য-মিথ্যা বুঝার ক্ষমতা হারিয়ে ফেলবেন না-নুসরাত ফারিয়া

সত্য-মিথ্যা বুঝার ক্ষমতা হারিয়ে ফেলবেন না-নুসরাত ফারিয়া

 

শেরপুর নিউজ ডেস্ক:

পর্দায় শেখ মুজিবুর রহমানের বায়োপিকে ‘শেখ হাসিনা’ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যে একটা করে শেখ হাসিনা রয়েছেন।’ হাসিনার পতনের পর দেশ থেকে ভারতে পালিয়ে যাবার পরে অভিনেত্রীর এ মন্তব্য নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

এদিকে এই মুহূর্তে হাতে কোনো ছবির কাজ না থাকায় নিজেকে সময় দিচ্ছেন তিনি। ব্যস্ততা না থাকায় আছেন এক রকম ছুটির মেজাজেই। বেশ অনেকদিন ধরেই অবস্থান করছেন দেশের বাইরে।

আর এর মাঝেই নুসরাত ফারিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগঘন পোস্ট দিয়েছেন। যেখানে তিনি উল্লেখ করেন, ‘মানুষ হিসেবে আমাদের বোধ শক্তির অবক্ষয় এতটাই প্রখর, আমার ভয় হয়। দিন দিন ভালো মন্দ বিবেচনার শক্তি হারিয়ে যাচ্ছে। প্রতিনিয়ত যা দেখছেন টা কতটুকু সত্যি আর মিথ্যা এটা বুঝার ক্ষমতা হারিয়ে ফেলবেন না। মস্তিষ্কটাকে সিন্দুকে বন্ধ করে শুধু চোখ দিয়ে উপভোগ না করে, মানুষ হিসেবে পর্যবেক্ষণ করার ক্ষমতা কে ফিরিয়ে আনার চেষ্টা করি আমরা। খুব কঠিন হবে না আশা করি।’

উল্লেখ্য, ফারিয়া প্রথমে রেডিও জকি হিসেবে তার কর্মজীবন শুরু করেন। এরপর মডেলিং এবং বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজে প্রবেশ করেন। ২০১৫ সালে তিনি তার প্রথম চলচ্চিত্র “আশিকী” দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন।

এটি একটি ভারতীয়-বাংলাদেশি যৌথ প্রযোজনার ছবি, যেখানে তার বিপরীতে ছিলেন অঙ্কুশ হাজরা। এই চলচ্চিত্রটি বাণিজ্যিকভাবে সফল হয় এবং নুসরাত ফারিয়াকে জনপ্রিয় করে তোলে।

Check Also

পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’ এখন ঢাকায়

  শেরপুর নিউজ ডেস্ক : দীর্ঘ ১৪ বছর পর আবারও ঢাকায় আসছে পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =

Contact Us