সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / মাহমুদুর রহমানকে এবি পার্টির ফুলেল শুভেচ্ছা

মাহমুদুর রহমানকে এবি পার্টির ফুলেল শুভেচ্ছা

 

শেরপুর নিউজ ডেস্ক:

বিমানবন্দরে দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানকে ফুলেল শ্রদ্ধা জানিয়েছে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। এ সময় আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সব কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দীর্ঘ প্রায় ৬ বছর প্রবাস জীবন কাটিয়ে আজ দেশে ফিরেছেন পতিত স্বৈরাচারের নির্মম নির্যাতনের শিকার দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান।

তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় এবি পার্টির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, প্রচার সম্পাদক আনোয়ার সাদাত টুটুল, সিনিয়র সহকারী সদস্য সচিব এবিএম খালিদ হাসান, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন, সদস্য সচিব সেলিম খান, কেন্দ্রীয় কমিটির সদস্য তোফাজ্জল হোসেন রমিজ, আব্দুল হালিম নান্নু, এনামুল হক, আব্দুর রব জামিল, নজরুল ইসলামসহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন বলে এতে বলা হয়।

প্রসঙ্গত, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় একটি ফ্লাইটে তুরস্ক থেকে দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক ড. মাহমুদুর রহমান দেশে ফিরেছেন।

আওয়ামী সরকারের সময় তার বিরুদ্ধে সারা দেশে ১২৪টি মামলা করা হয়েছিল। ২০১০ সালের জুনে প্রথম দফায় দৈনিক আমার দেশ পত্রিকা বন্ধ ও সম্পাদক মাহমুদুর রহমানকে আটক করা হয়।

দ্বিতীয় দফায় ২০১৩ সালের ১১ এপ্রিল আবারও দ্বিতীয় দফায় আমার দেশ বন্ধ করে মাহমুদুর রহমানকে ধরে নিয়ে যায় পুলিশ। এরপর দিনের পর দিন রিমান্ডে নিয়ে চালানো হয় নির্যাতন। পরবর্তীতে সাজানো এক মামলায় মাহমুদুর রহমান এবং তার স্ত্রীকে ৭ বছর কারাদণ্ড দেওয়া হয়।

উল্লেখ্য, গত ৫ আগস্ট শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়ে ভারতে যান। এরপর ৮ আগস্ট ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তী সরকার গঠন করা হয়।

Check Also

ভারতের সঙ্গে সম্পর্কের বরফ গলতে শুরু করেছে : মির্জা ফখরুল

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের সঙ্গে সম্পর্কের বরফ গলতে শুরু করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − four =

Contact Us