সর্বশেষ সংবাদ
Home / অপরাধ জগত / তাড়াশে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ মামলায় তিন যুবকের যাবজ্জীবন

তাড়াশে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ মামলায় তিন যুবকের যাবজ্জীবন

 

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশের এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের দায়ে তিন যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছর কারাদন্ডের আদেশ দেওয়া হয়েছে।

গত বৃহস্পতিবার সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক সালমা খাতুন এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্তরা হলেন- তাড়াশ উপজেলার পেঙ্গ্য়ুারী গ্রামের গোলাম মোস্তফার ছেলে হাসিব উদ্দিন ইমতিয়াজ ওরফে হিরণ, মো. সিদ্দিকের ছেলে মো. আতিক, এবং মৃত ইউনুস আলীর ছেলে মো. নয়ন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৫ সালের ১১ জুন রাতে ভিকটিম ও তার স্বামী হাসিব উদ্দিন ইমতিয়াজ ওরফে হিরণের ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে আলেফের মোড় থেকে পেঙ্গুয়ারী গ্রামে নিজেদের বাড়ি ফিরছিলেন। পথে পাঁচজন তাদের মোটরসাইকেল থামিয়ে স্বামীর চোখ বেঁধে গৃহবধূকে পাশের মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ঘটনার সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন ও ২৫০ টাকা ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদি হয়ে ১২ জুন তাড়াশ থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ছয়জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে। বিচারিক প্রক্রিয়া শেষে আদালত তিন আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের যাবজ্জীবন কারাদন্ড দেন এবং বাকি তিনজনকে খালাস দেওয়া হয়।

Check Also

কাশিমপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

শেরপুর নিউজ ডেস্ক: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গাজীপুর জেলার কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে পলাতক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 6 =

Contact Us