সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / জন্মদিনে ছেলেকে শুভেচ্ছা জানিয়ে শাকিব খানের স্ট্যাটাস

জন্মদিনে ছেলেকে শুভেচ্ছা জানিয়ে শাকিব খানের স্ট্যাটাস

 

শেরপুর নিউজ ডেস্ক:

ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ২০১৬ সালের আজকের দিনে জন্মগ্রহণ করে জয়। দেখতে দেখতে ৮ বছরে পদার্পণ করল জয়।

শুক্রবার নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেইজে দেয়া স্ট্যাটাসে শাকিব খান লেখেন, ‘শুভ জন্মদিন আব্রাম। মনে রেখ, যখনই তুমি আমাকে প্রয়োজনবোধ করবে তখনই পাশে পাবে। তোমাকে ভালোবাসি বাবা।

ছেলেকে নিয়ে অপু বিশ্বাস ফেসবুকে লেখেন, ‘শুভ জন্মদিন, আমার প্রাণের ধন আব্রাম খান জয়! আজ তুমি নতুন বছরে পা দিলে, আর এটা আমার জন্য একটি বিশেষ মুহূর্ত।

এর আগে জয়ের জন্মদিনে বড় ভাইকে শুভেচ্ছা জানায় শাকিব খানের আরেক পুত্র শেহজাদ খান বীর। বুবলীর ফেসবুক পেজ থেকে বীরের একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে শেহজাদ খানকে বীরকে বলতে শোনা যায়, ‘হ্যাপি বার্থ ডে জয় ভাইয়া। আই লাভ ইউ সো মাচ।’

অপু বিশ্বাস ‘কোটি টাকার কাবিন’ দিয়ে ২০০৬ সালের পরিচিত পান। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে নিয়মিত হোন অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে পরিচয় হওয়ার পর এক পর্যায়ে বিয়ের খবর নিয়ে আসেন অপু বিশ্বাস।

একটি বেসরকারি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে আসেন। জানান, ২০০৮ সালে গোপনে বিয়ে করেন তিনি ও শাকিব খান। কলকাতায় তাদের সন্তানের জন্ম হয়। একই বছর বিবাহ বিচ্ছেদ হয় শাকিব খান ও অপু বিশ্বাসের।

Check Also

ইন্ডিগোর বিরুদ্ধে ক্ষোভ ঝাড়লেন দিভ্যা দত্ত

শেরপুর নিউজ ডেস্ক: বলিউড অভিনেত্রী দিভ্যা দত্ত ইন্ডিগো এয়ারলাইন্সের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে, তিনি একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 12 =

Contact Us