সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ‘দর্শক আমাকে গ্রহণ করছে আগের মতোই’

‘দর্শক আমাকে গ্রহণ করছে আগের মতোই’

শেরপুর নিউজ ডেস্ক:
চাইলেই ফিরে আসা যায়, প্রমাণ দিলেন আনিকা কবির শখ। ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী মিডিয়ায় অনিয়মিত হলেও যখন ভালো কোনো কাজের প্রস্তাব পান, তা লুফে নেন। ফিরে আসেন লাইট-ক্যামেরা অ্যাকশনের চিরচেনা অঙ্গনে।

 

নতুনভাবে প্রত্যাবর্তন

আমি মা হওয়ার কিছুদিন পর থেকেই কিন্তু আবারও অভিনয় শুরু করেছি। তবে মেয়ের কারণে টানা কাজ করতে পারি না। যখন ভালো গল্প পাই, তখন আম্মু আর হাজব্যান্ডের সহযোগিতায় কাজ করি। তবে মাইদুল রাকিবের রচনা ও পরিচালনায় ‘কুক’ নাটকের মাধ্যমে আগের তুলনায় একটু বেশি সরব হচ্ছি। সব কিছুই আগের মতো আছে শুধু কয়েকটা দিন চলে গেছে। নতুনভাবে প্রত্যাবর্তনের কিছু নেই। এই অঙ্গন তো আমার পরিচিত। তারপরও একটা বিরতি দিয়ে ফেরা বিষয়টা খারাপ লাগছে না কারণ দর্শক আমাকে গ্রহণ করছে আগের মতোই।

অভিনয় ও নৃত্য

সংসার ও সন্তান সামলানোর জন্য এতদিন অভিনয়ে অনিয়মিত ছিলাম। সন্তান আগের চেয়ে বড় হয়েছে। নিজের মতো করে থাকতে পারে। এর মাঝেই কাজ চালিয়ে যাচ্ছি। এখন থেকে নিয়মিত কাজ করে যাবো। নাচ দিয়েই আমার শুরু। এটা সবাই কম-বেশি জানেন। নাচেও পুরোদমে ফিরতে চাই। বিভিন্ন টেলিভিশন চ্যানেলে একসময় অনেক নাচের অনুষ্ঠান হতো। এখন তা কমে গেছে। নাচের অনুষ্ঠানে কম হাজির হচ্ছি বলে নাচের চর্চা কিন্তু থেমে নেই। বাসায় নৃত্যের চর্চা করি নিয়মিত।

ওটিটির কাজ প্রসঙ্গে

ভালো একটি কাজ দিয়ে ওয়েবে আসতে চেয়েছি। ‘ত্রিভুজ’ ওয়েব ফিল্ম নিঃসন্দেহে একটি ভাল কাজ। আশা করছি, কাজটি দর্শকের ভালো লাগবে’। সিরিজটিতে উচ্চ, মধ্য ও নিম্নবিত্ত শ্রেণির প্রতিনিধি হিসেবে ৩টি জুটির গল্প দেখানো হবে। দর্শক পর্দায় দেখবেন নীতি, মানবতা ও মনস্তাত্ত্বিক সংকটের এক চিত্র। খুব শিগগিরই স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘দীপ্তপ্লে’- তে দেখা যাবে। মুনতাহা বৃত্তার চিত্রনাট্যে ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন আলোক হাসান। এতে আমার বিপরীতে অভিনয় করছেন জয়।

চলচ্চিত্রের ক্যারিয়ার

‘বলো না তুমি আমার’ এবং ‘অল্প অল্প প্রেমের গল্প’ নামের দু’টি সিনেমায় অভিনয় করেছি। কোনো পরিকল্পনা করে সিনেমায় আসা হয়নি আমার। বলা যায় হুট করেই আসা হয়েছে। আসলে সিনেমায় অভিনয়ের ব্যাপারে তেমন কোনো আগ্রহ কোনো সময়ই ছিল না, এখনও নেই।’

ধারাবাহিক নাটক

‘অদ্ভুত পরিবার’ নামে ধারাবাহিকে কাজ শুরু করেছি। ইমরাউল রাফাতের নির্মাণ অসাধারণ। পাশাপাশি নাটকের গল্প ও চরিত্রই আমাকে কাজে আগ্রহী করে তুলেছে। এখানে আমি অভিনয় করেছি অনেকটা বোকা টাইপের এক মেয়ের চরিত্রে। সে মুখের ওপর সব বলে দেয়। চরিত্রটি বেশ মজার। একটু খেয়াল করে দেখবেন, ক্যারিয়ারের শুরু থেকে ধারাবাহিকে একটু কম কাজ করা হয়েছে। হাতেগোনা কিছু কাজ। দীর্ঘ বিরতির পর ধারাবাহিক দিয়ে ফিরতে পেরে ভালোই লাগছে।

অন্যান্য ব্যস্ততা

সংসার ও সন্তান- এই দুই নিয়েই এতদিন ছিলো আমার ব্যস্ততা। এখন যুক্ত হয়েছে আমার কাজ। ‘অদ্ভুত পরিবার’ এবং ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’ তো আছেই। সঙ্গে চলছে নাচের চর্চা। আগামীতে বিভিন্ন অনুষ্ঠানে নাচ নিয়ে দর্শকদের সামনে আসার পরিকল্পনা আছে।

Check Also

যেভাবে অস্কারের দৌড়ে অংশ নিচ্ছে ‘লাপাতা লেডিস’

শেরপুর নিউজ ডেস্ক: মাত্র দুদিন আগে অস্কারের জন্য মনোনীত হয়েছে কিরণ রাও পরিচালিত, আমির খান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × five =

Contact Us