Home / বগুড়ার খবর / বগুড়া লেখক চক্রের আয়োজনে তিনকবির কবিতাসন্ধ্যা

বগুড়া লেখক চক্রের আয়োজনে তিনকবির কবিতাসন্ধ্যা

শেরপুর নিউজ ডেস্ক:

বগুড়া লেখক চক্রের আয়োজনে তিনকবির কবিতাসন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। তিন কবি হলেন কবি কামরুল হাসান, কবি এমরান কবির ও কবি তিথি আফরোজ। গত শুক্রবার সন্ধ্যা ৭ টায় স্থানীয় ম্যাক্স মোটেলে তিনজন কবি ১০টি করে কবিতা পাঠ করেন। কবিতা পাঠের আগে সংগঠনের পক্ষ থেকে কবিদের ফুল এবং উত্তরীয় পরিয়ে দেন প্রধান অতিথি টিএমএসএস মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোঃ জাকির হোসেনসহ অতিথিরা। সভাপতিত্ত্ব করেন বগুড়া লেখক চক্রের উপদেষ্টা কবি প্রাবন্ধিক খৈয়াম কাদের, স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি কবি ইসলাম রফিক। ধন্যবাদ জ্ঞাপন করেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক এম রহমান সাগর।

বাচিকশিল্পী অলোক পাল ও কবি সিকতা কাজলের সঞ্চালনায় কবিতাসন্ধ্যায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা কবি প্রাবন্ধিক শোয়েব শাহরিয়ার, এ্যাড. পলাশ খন্দকার এবং গোলাম সাকলায়েন বিটুল, ইয়্যূথ কয়্যায়ের সভাপতি আতিকুর রহমান মিঠু, প্রত্নতত্ত্ব অধিদপ্তরের সহকারী পরিচালক ড. আহমেদ আব্দুল্লাহ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক মাজেদুর রহমান, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রাজজাক বকুল, সংস্কৃতজন মির্জা আহসানুল হক দুলাল প্রমুখ। কবিতাসন্ধ্যায় কবি এমরান কবিরের গল্পগ্রন্থ ‘বৃষ্টি ও নাকফুলের গল্প’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। বইটি বগুড়ায় পড়ুয়াসহ দেশের স্বনামধন্য লাইব্রেরীগুলোতে পাওয়া যাবে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন-বগুড়া লেখক চক্রের আয়োজনে এই কবিতাসন্ধ্যায় থাকতে পেরে আমি আনন্দিত। আমি একজন ডাক্তার। ’ডাক্তাররা মানুষের শরীরের অসুখের চিকিৎসা করেন, আর কবিরা মনের রোগের ডাক্তার। সুস্থ শরীরের জন্য শুধু শারীরিকভাবে সুস্থ থাকলেই হবে না, মানসিকভাবে সুস্থ থাকা জরুরী। কবিরা সেই কাজটি গুরুত্ব সহকারে করে যাচ্ছেন।’

Check Also

দলের পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে- হারেজ

শেরপুর নিউজ ডেস্ক: দলের দুঃসময়ে পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের যথাযথ মূল্যায়ন করার আহবান জানিয়েছেন বিএনপির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − fourteen =

Contact Us