Home / আইন কানুন / ডিবি হারুন আমাকে ফাঁসিয়ে দিয়েছে: ডা. সাবরিনা

ডিবি হারুন আমাকে ফাঁসিয়ে দিয়েছে: ডা. সাবরিনা

শেরপুর নিউজ ডেস্ক:

আওয়ামী লীগ সরকারের পতনের পর ডিবি কর্মকর্তা হারুন অর রশিদ ব্যাপক আলোচনায় আসেন। এবার তাকে নিয়ে বোমা ফাটালেন বহুল আলোচিত ডা. সাবরিনা। তিনি অভিযোগ করেছেন, ডিবি হারুন তাকে বিনা কারণে ফাঁসিয়েছেন এবং ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডা. সাবরিনা বলেন, গ্রেপ্তারের আগে ডিবি হারুন আমাকে ফোন দিয়ে দেখা করতে বলেন। বিষয়টি আমি পরিবারের সঙ্গে শেয়ার করলে তারা আমাকে বারবার নিষেধ করেন। সাবরিনার দাবি, ডিবি হারুন নাটক সাজিয়ে তাকে ফাঁসিয়েছেন। তিনি আরো যোগ করেন, আমি আওয়ামী লীগ সরকারের আমলে বহুবার বলেছিলাম আমি নির্দোষ, কিন্তু তবুও ডিবি হারুন আমাকে ফাঁসিয়েছেন।

ডিবি হারুন কোনো খারাপ প্রস্তাব দিয়েছিলেন কিনা জানতে চাইলে ডা. সাবরিনা জানান, তাকে এ ধরনের কোনো প্রস্তাব দেয়া হয়নি। তবে ডিবি হারুনের প্রতি তার আস্থাহীনতা ও শঙ্কা রয়েছে বলেও ইঙ্গিত দেন তিনি।

আলোচনার এক পর্যায়ে ডা. সাবরিনা তার ব্যক্তিগত জীবনের ইঙ্গিতও দেন। তিনি বলেন, আমি আমার মনের মানুষের দেখা পেয়েছি, খুব শীঘ্রই সেটি জানানো হবে। আকাশে চাঁদ উঠলে যেমন সবাই জানতে পারে, আমারো কোনো কিছু হলে আপনারা জানতে পারবেন।

সাবরিনার এই অভিযোগের পরিপ্রেক্ষিতে ডিবি হারুনের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Check Also

সেনাবাহিনীর নারী সদস্যরা চাইলে হিজাব পরতে পারবেন

শেরপুর নিউজ ডেস্ক: সেনাবাহিনীর নারী সদস্যরা চাইলে ইউনিফর্মের সঙ্গে এখন থেকে হিজাবও পরতে পারবেন। এজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + twenty =

Contact Us