Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে দুই সাবেক এমপিসহ ১৪০ জনের বিরুদ্ধে মামলা দায়ের

শেরপুরে দুই সাবেক এমপিসহ ১৪০ জনের বিরুদ্ধে মামলা দায়ের

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুর বিএনপির কার্যালয়ের সামনে বিস্ফোরণ ঘটানোর অভিযোগে বগুড়া ৫ আসনের সাবেক দুই সাংসদ সহ ১৪০ জন আওয়ামীলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৮ আগস্ট) রাতে শেরপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু বাদী হয়ে এই মামলা দায়ের করেন। ২০২৩ সালে উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে বিস্ফোরণ ঘটানো এবং ভাঙচুরের অভিযোগ উল্লেখ করেছেন মামলার এজাহারে।

থানা পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, এ মামলায় আসামি হিসেবে বগুড়া- ৫ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মুজিবুর রহমান মজনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর নাজমুল আলম খোকন, শহর আওয়ামী লীগের সভাপতি সারোয়ার রহমান মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরে আলম সানি, উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন করিব ড্যানি, সাবেক সভাপতি গালিব সরকার, সাধারণ সম্পাদক সাদায়েত জামান নিহাল সহ আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন কমিটির ১৪০ জনকে নামীয় আসামি করে এ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার বাদী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু বলেন, ২০২৩ সালে শেরপুর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে বিক্ষুব্ধ আওয়ামী লীগ হামলা, ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটানোর অভিযোগে এই মামলা দায়ের করা হয।

এ প্রসঙ্গে শেরপুর থানার ওসি শফিকুল ইসলাম বলেন, উপজেলা বিএনপির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আসামেদের বিরুদ্ধে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বগুড়া ছাত্রদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে শেরপুরে শুভেচ্ছা মিছিল

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া জেলা ছাত্রদলের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে মিছিল করেছে শেরপুর উপজেলা ছাত্রদলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =

Contact Us