সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে সাংবাদিক শফিকের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেরপুরে সাংবাদিক শফিকের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ার শেরপুরে প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিকের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ প্রেসক্লাব কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষ। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ¦ জানে আলম খোকা। অনুষ্ঠানের শুরুতেই প্রয়াত শফিকের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় স্মরণসভায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কেএম মাহবুবার রহমান হারেজ, শেরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজামাল সিরাজী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুণ্ডু, সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ জুয়েল, শেরপুর উলিপুর আমেরিয়া মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল হাই বারী, সাপ্তাহিক তথ্যমালার সম্পাদক সুজিত বসাক, শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, নির্বাহী সদস্য আব্দুল আলীম, আব্দুল হামিদ প্রমূখ বক্তব্য রাখেন।

পরে প্রয়াত সাংবাদিক শফিকুল ইসলাম শফিকের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ আব্দুল হাই বারী। প্রসঙ্গত: বিগত ১০আগস্ট শহরের হাসপাতাল রোডস্থ নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল সাংবাদিক শফিকুল ইসলাম শফিক। তিনি মৃত্যুর আগ মুর্হুত পর্যন্ত জাতীয় দৈনিক মানবজমিন ও স্থানীয় দৈনিক বগুড়া পত্রিকায় শেরপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

Check Also

বগুড়া লেখক চক্রের আয়োজনে তিনকবির কবিতাসন্ধ্যা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া লেখক চক্রের আয়োজনে তিনকবির কবিতাসন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। তিন কবি হলেন কবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 9 =

Contact Us