Home / বিদেশের খবর / মোদির পতন না হওয়া পর্যন্ত মরব না: কংগ্রেস প্রধান

মোদির পতন না হওয়া পর্যন্ত মরব না: কংগ্রেস প্রধান

 

শেরপুর নিউজ ডেস্ক:

ভারতের বিরোধী দল কংগ্রেসের প্রধান নেতা মালিকার্জুন খার্গে জম্মু ও কাশ্মিরে একটি নির্বাচনী সভায় কথা বলার সময় অসুস্থ হয়ে পড়েন। তবে প্রাথমিক চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে ওঠেন এবং পুনরায় বক্তব্য দিতে শুরু করেন। এসময় তিনি মজার ছলে বলেন, মোদির পতন না হওয়া পর্যন্ত আমি মরব না।

সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, খার্গে নির্বাচনী সভায় কথা বলার সময় মাথা ঘোরা অনুভব করেন। ওই সময় দলের নেতারা তাকে সাহায্য করেন এবং একটি চেয়ারে বসাতে সহায়তা করেন। পরে চিকিৎসকরা এসে তাকে পরীক্ষা-নিরীক্ষা করেন এবং জানান, তার রক্তচাপ ওঠানামা করছিল।

সুস্থ হওয়ার পর খার্গে আবারো মঞ্চে এসে বলেন, আমরা রাষ্ট্রীয়তা পুনরুদ্ধারে লড়াই করব। আমার বয়স ৮৩ বছর। আমি এত তাড়াতাড়ি মরব না। যতক্ষণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পতন না হচ্ছে, ততদিন বেঁচে থাকব।

তিনি আরো বলেন, আমি বক্তব্য দিতে চাচ্ছিলাম, কিন্তু মাথা ঘোরা কারণে আমাকে বসে যেতে হয়েছিল। দয়া করে ক্ষমা করবেন।

একটি সূত্র জানায়, খার্গের রক্তচাপ নেমে গিয়েছিল। তবে এখন তিনি অনেকটাই সুস্থ অনুভব করছেন। চিকিৎসকরা তাকে বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়েছেন, কিন্তু পরবর্তী জনসভায় তিনি অংশ নেবেন কিনা তা এখনো নিশ্চিত নয়।

ভারতের বিধানসভা নির্বাচনের তৃতীয় ও শেষ ধাপের প্রচার-প্রচারণার শেষ দিন ছিল রবিবার। একইসাথে জম্মু ও কাশ্মিরের নির্বাচনেরও প্রচার-প্রচারণার শেষ দিন ছিল আজ, যেখানে আগামী ১ অক্টোবর শেষ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Check Also

মার্কিন ৩ যুদ্ধজাহাজে ইয়েমেনের ভয়াবহ হামলা

  শেরপুর নিউজ ডেস্ক: লোহিত সাগরে মার্কিন যুদ্ধজাহাজের ওপর এ যাবতকালের সবচেয়ে বড় হামলা চালিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − ten =

Contact Us