Home / রাজনীতি / ‘আ. লীগের সময় আলেম সমাজ বেশি নিপীড়নের শিকার হয়েছে’

‘আ. লীগের সময় আলেম সমাজ বেশি নিপীড়নের শিকার হয়েছে’

 

শেরপুর নিউজ ডেস্ক:

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলে এ দেশের আলেম সমাজ বেশি নিপীড়নের শিকার হয়েছে। শেখ হাসিনা মনে করেছিল নির্যাতন চালিয়ে হেফাজতে ইসলামকে নিস্তব্ধ করা যাবে। নির্যাতন ও জুলুমের মাধ্যমে অন্য কাউকে ভয় দেখানো যায়, ইসলামের সৈনিকদের দমিয়ে দেওয়া যায় না। শেখ হাসিনা নিশ্চিহ্ন হয়ে যাবে, আল্লাহর জমিন থেকে ইসলামকে নিশ্চিহ্ন করা যাবে না।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে মানিকগঞ্জের সিংগাইরে হেফাজতে ইসলাম বাংলাদেশের গণসমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। হেফাজতের নেতাদের গণহত্যা, গ্রেপ্তার, নির্যাতন ও মিথ্যা মামলাসহ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ওপর নির্বিচারে গুলি বর্ষণের বিচার দাবিতে এ সমাবেশ হয়।

মামুনুল হক বলেন, বিগত সরকারের দোসররা চেয়েছিল শিক্ষাব্যবস্থাকে হিন্দুত্ববাদে পরিচালিত করে হিন্দুত্ববাদী একটি প্রজন্ম প্রতিষ্ঠা করতে। এ দেশের মানুষ বুকের রক্ত দিয়ে সে ষড়যন্ত্র মোকাবিলা করেছে। তিনি বলেন, পাশের দেশ ভারতে দুদিন পরপর আমার নবীজিকে নিয়ে কটূক্তি করে যাচ্ছে। তারা আমার নবীজিকে কটূক্তি করবে আর আপনারা ইলিশ রপ্তানি করবেন- এই রাজনীতি বাংলাদেশের মানুষ চায় না। দরকার হলে আমরা বুকে পাথর বাঁধব, তবু নবীর ওপর আক্রমণকারীদের সঙ্গে কোনো আপস নয়।

সমাবেশে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় মহাসচিব আল্লামা সাজিদুর রহমান। আরও বক্তব্য দেন- সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবীব, কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা মহিউদ্দিন রাব্বানী, মুফতি নাজমুল হাসান কাসেমী, মাওলানা আহমাদ আলী কাসেমী প্রমুখ।

Check Also

বিএনপির ঢাকা মহানগর উত্তর আহ্বায়ক কমিটি বিলুপ্ত

শেরপুর নিউজ ডেস্ক: বিএনপির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শনিবার (২৮ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =

Contact Us