সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / শাহজালালে সাড়ে তিন ঘণ্টা করে বন্ধ থাকবে উড্ডয়ন-অবতরণ

শাহজালালে সাড়ে তিন ঘণ্টা করে বন্ধ থাকবে উড্ডয়ন-অবতরণ

 

শেরপুর নিউজ ডেস্ক:

হজতর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে রক্ষণাবেক্ষণের কারণে টানা ১৪ দিন সাড়ে তিন ঘণ্টা করে ফ্লাইট উড্ডয়ন-অবতরণ বন্ধ থাকবে।

আগামী ১ অক্টোবর (মঙ্গলবার) থেকে ১৪ অক্টোবর পর্যন্ত এই ১৪ দিন রাত ১টা থেকে ভোর সাড়ে ৪টা পর্যন্ত রানওয়ে মেরামতের কাজ করা হবে। এজন্য ওই সাড়ে তিন ঘণ্টা ফ্লাইট উড্ডয়ন-অবতরণ বন্ধ থাকবে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বিমানবন্দর সূত্র জানায়, বিমানবন্দরের ফ্লাইট অপারেশনের নিয়মমাফিক কাজের অংশ হিসেবে রানওয়ে সেন্টারলাইন লাইট, টর্চ ডাউন জোন লাইটসসহ বিভিন্ন রক্ষণাবেক্ষণ কার্যক্রম চলবে। এতে ১ অক্টোবর থেকে টানা ১৪ দিন নির্দিষ্ট সময়ে রানওয়ের কার্যক্রম ও ফ্লাইট অপারেশন সাময়িকভাবে বিরত থাকবে। এজন্য মেরামতকালীন সময়ে বিমানবন্দরের সব ফ্লাইটের অবতরণ ও উড্ডয়ন কার্যক্রম সাময়িকভাবে স্থগিত থাকবে। ফলে ফ্লাইট সূচিতে পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে।

হজতর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম জানিয়েছেন, রক্ষণাবেক্ষণের জন্য রানওয়ে কার্যক্রম সাময়িক বন্ধের বিষয়টি এরইমধ্যে সংশ্লিষ্ট সব এয়ারলাইনস ও সংস্থাকে জানাতে নোটাম জারি করা হয়েছে।

তিনি বলেন, সম্মানিত যাত্রীদের তাদের স্ব স্ব ফ্লাইট সম্পর্কে অগ্রিম জানাতে সংশ্লিষ্ট এয়ারলাইনসকে এবং যাত্রীদের তাদের ফ্লাইট সূচি পূণরায় নিশ্চিত হওয়ার জন্য বিমানবন্দর কর্তৃপক্ষ পরামর্শ দিচ্ছে।

Check Also

বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ প্রকল্প নিয়ে অনিশ্চয়তা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া-সিরাজগঞ্জ ডুয়েল গেজ (ব্রড গেজ ও মিটার গেজ) রেলপথ নির্মাণ প্রকল্পের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =

Contact Us