সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে শিক্ষার মানোন্নয়নে করণীয় শীর্ষক আলোচনা ও পরিচিতি সভা

শেরপুরে শিক্ষার মানোন্নয়নে করণীয় শীর্ষক আলোচনা ও পরিচিতি সভা

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুরে টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজে শিক্ষার মানোন্নয়নে করণীয় শীর্ষক আলোচনা ও পরিচিতি সভা করা হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ কলেজের সভাকক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই প্রতিষ্ঠান পরিচালনায় গঠিত এডহক কমিটির নবনির্বাচিত সভাপতি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কেএম মাহবুবার রহমান হারেজ, সদস্য ও ইউপি চেয়ারম্যান পিয়ার হোসেন পিয়ার ও বিএনপি নেতা জাহিদুর রহমান টুলুকে পরিচয় করিয়ে দেন ওই কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমান।

এরপর শিক্ষার মানোন্নয়নে করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নেতা কেএম মাহবুবার রহমান হারেজ বলেন, দেশের সার্বিক অগ্রগতি অর্জনে শিক্ষার গুরুত্ব অপরিসীম। তাই শিক্ষার গুণগত মান বাড়াতে হবে। এক্ষেত্রে শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। দীর্ঘ পনের বছরে জমে থাকা শিক্ষক-শিক্ষার্থীদের দাবি পুরণের প্রতিশ্রুতি দিয়ে তিনি আরো বলেন, বেশ পুরণো এই কলেজে নামাজের কোনো নির্ধারিত জায়গা নেই। এমনকি নেই অজুখানাও। অথচ অনেকদিন ধরেই শিক্ষক-শিক্ষার্থীরা এটি দাবি করে আসছিলেন।

আগামি এক মাসের মধ্যে তাঁদের দাবি অনুুযায়ী কলেজটিতে নামাজঘর ও অজুখানা নির্মাণ করা হবে বলে ঘোষণা দেন তিনি। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা বিএনপির সহ-সভাপতি ডা. মাহবুবার রহমান, কার্যনির্বাহী সদস্য শফিকুল ইসলাম আরফান, শিক্ষক প্রতিনিধি মাহবুবার রহমান, প্রভাষক শাহীন আলম, উপজেলা মহিলা দলের নেত্রী নাসরিন আক্তার পুটি, বিএনপি নেতা মোজাহার শাহ প্রমূখ বক্তব্য রাখেন।

Check Also

বগুড়ার ৫ থানায় নতুন ওসি

বগুড়ায় ৫ থানায় নতুন ওসি শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় ৫ থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 10 =

Contact Us