সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / ‘দলের নাম ভাঙিয়ে অপরাধে যুক্ত হলে ছাড় দেওয়া হবে না’-মোনায়েম মুন্না

‘দলের নাম ভাঙিয়ে অপরাধে যুক্ত হলে ছাড় দেওয়া হবে না’-মোনায়েম মুন্না

 

শেরপুর নিউজ ডেস্ক:

দলের নাম ভাঙিয়ে কেউ যদি অপরাধের সঙ্গে যুক্ত হয় তাকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না। তিনি বলেছেন, ‘বিএনপির বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলমান রয়েছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে দলের প্রতিটি নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রাখতে হবে। যাতে দলের মধ্যে বহিরাগত অনুপ্রবেশ করে দেশের ক্ষতি করতে না পারে, দলের ক্ষতি করতে না পারে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে বরিশাল নগরীর শিল্পকলা একাডেমিতে যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্র দলের সমন্বয়ে জেলা ভিত্তিক সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে দিক-নির্দেশনামূলক যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান মোনায়েম মুন্না। সভার আয়োজন করে মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল।

যৌথ কর্মী সভায় বক্তব্য রাখেন- ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির। তিনি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার লড়াই এখনও শেষ হয়নি। ছাত্র-জনতার আন্দোলনে দ্বিতীয় স্বাধীনতা পেলেও কেবল জনগণের ভোটে নির্বাচিত সরকারই পারে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে।

তিনি বলেন, গত ১৬ বছরে ছাত্রদলের নেতাকর্মীরা কখনও পালিয়ে বা ছদ্মবেশ ধারণ করে রাজনীতি করেননি। আমাদের ওপর বিগত স্বৈরাচারী সরকার দমন-পীড়ন চালিয়েছে। আমরা গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে আন্দোলন চালিয়ে আসছি। কখনও গোপনে কিংবা দরজার পেছনে থেকে রাজনৈতিক কর্মকাণ্ড করিনি। এসময় ভবিষ্যৎ দিনগুলোতে ছাত্রদলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক নূরুল হুদা বাবু, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এইচএম তসলিম উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন তারেক, সহ-সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, কেন্দ্রীয় ছাত্রদল নেতা মঞ্জুরুল আলম রিয়াদ, বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল ঢ়ারি প্রমুখ।

Check Also

কর্মীদের উদ্দেশে শিবির সেক্রেটারির জরুরি বার্তা

  শেরপুর নিউজ ডেস্ক: কর্মীদের সতর্ক করে বার্তা দিয়েছেন ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাহিদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − seven =

Contact Us