সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ‘খবরদার আমার মেয়ে জামাইয়ের দিকে চোখ দিবি না’ -সাবাকে শাওন

‘খবরদার আমার মেয়ে জামাইয়ের দিকে চোখ দিবি না’ -সাবাকে শাওন

 

শেরপুর নিউজ ডেস্ক:

ছাত্র-জনতার বিক্ষোভের মুখে সরকার পতনের পর দেশে অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হয়েছে। অন্তর্বর্তীকালীন সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা আসিফ নজরুলের সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া পুরোনো বিভিন্ন স্ট্যাটাস আবার নতুন করে ভাইরাল হচ্ছে। অনেকেই শেয়ার দিচ্ছেন সেইসব স্ট্যাটাস।

অভিনেত্রী সোহানা সাবা যেন এ বিষয়ে এক ধাপ এগিয়ে। তিনি নিয়মিত শেয়ার দিচ্ছেন এ উপদেষ্টার পুরোনো স্ট্যাটাসগুলো। সেইসঙ্গে করছেন কটাক্ষ। নিজেকে আসিফ নজরুলের ফ্যানগার্ল বলেও দাবি করেছেন তিনি। এবার তাকে সতর্ক করলেন অভিনেত্রী-নির্মাতা মেহের আফরোজ শাওন।

নিজের ফেসবুকে আসিফ নজরুলের পুরোনো একটি স্ট্যাটাস শেয়ার দিয়েছেন সাবা। ক্যাপশনে লিখেছেন, ‘আজকাল ‘স্যারের’ ফেসবুক পেজ ঘুরে দেখতে খুব ভালো লাগে! আমি তার ফ্যানগার্ল।’

সাবার ওই পোস্টের মন্তব্যের ঘরে এসে শাওন লিখেছেন, ‘আমার মেয়ে জামাইয়ের দিকে চোখ দিবি না খবরদার।’ উত্তরে সাবা শাওনকে লিখেছেন, ‘আপু, আমি ‘স্যারে’র ফ্যানগার্ল মাত্র।’ তবে এটা স্পষ্ট যে শাওন মজা করার উদ্দেশ্য নিয়ে সাবাকে এমন সাবধানী বার্তা শুনিয়েছেন। কেননা তাদের দুজনের মধ্যে সম্পর্ক বন্ধুত্বপূর্ণ।

বলে রাখা ভালো আসিফ নজরুল বিয়ে করেছেন কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের কন্যা শীলা আহমেদকে। এদিকে শাওন লেখকের দ্বিতীয় স্ত্রী। সম্পর্কের জায়গা থেকে আসিফ নজরুলের শাশুড়ি হন শাওন। ওই সম্পর্ক ধরেই সাবার সঙ্গে মজা করেছেন অভিনেত্রী।

Check Also

সবসময় মেয়েকে সঙ্গে রাখার কারণ জানালেন ঐশ্বরিয়া

শেরপুর নিউজ ডেস্ক: বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইয়ের একমাত্র কন্যা আরাধ্য। চলতি বছরেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − three =

Contact Us