Home / বগুড়ার খবর / শেরপুরে প্রয়াত সাংবাদিক দীপঙ্কর চক্রবর্তীর স্মরণসভা অনুষ্ঠিত

শেরপুরে প্রয়াত সাংবাদিক দীপঙ্কর চক্রবর্তীর স্মরণসভা অনুষ্ঠিত

শেরপুর নিউজ ডেস্ক:

বগুড়ার শেরপুরে প্রয়াত সাংবাদিক দীপংকর চক্রবর্তী হত্যাকাণ্ডের ২০তম বার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০২অক্টোবর) বেলা বারোটায় শেরপুর প্রেস ক্লাবের উদ্যোগে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ সংগঠনের কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়। সভার শুরুতেই নিহত দীপঙ্কর চক্রবর্তীর স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেরপুর প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ¦ জানে আলম খোকা, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ শাহজামাল সিরাজী, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিক আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু,শেরপুর পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুণ্ডু, সাপ্তাহিক তথ্যমালা পত্রিকার সম্পাদক সুজিত বসাক, শেরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সবুজ চৌধুরী, যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, সাংবাদিক আব্দুল আলীম, শাহজামাল কামাল, জাহাঙ্গীর ইসলাম, আব্দুল ওয়াদুদ প্রমুখ। সভায় স্থানীয় ও জাতীয় বিভিন্ন পত্রিকার সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষক ও জনপ্রতিনিধিসহ নানা শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে ওই দিনটি উপলক্ষ্যে শেরপুর উপজেলায় কমর্রত জাতীয় ও স্থানীয় পত্রিকার সকল সাংবাদিকগণ কালো ব্যাজ ধারন করেন। উল্লেখ্য, ২০০৪ সালের ২অক্টোবর রাতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি উত্তরাঞ্চলের খ্যাতিমান সাংবাদিক দীপঙ্কর চক্রবর্তী শেরপুর শহরের স্যানালপাড়াস্থ নিজ বাসার সামনে দুর্বৃত্তদের হাতে খুন হন।

Check Also

বগুড়ার সাবেক এমপি জিন্নাহর দেশত্যাগে নিষেধাজ্ঞা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া-২ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) শরিফুল ইসলাম জিন্নাহ ও সাবেক মন্ত্রিপরিষদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × three =

Contact Us