সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে জমিজমা নিয়ে মারপিট দু’পক্ষের ৪ জন আহত

শেরপুরে জমিজমা নিয়ে মারপিট দু’পক্ষের ৪ জন আহত

শেরপুর নিউজ ডেস্ক : বগুড়ার শেরপুরে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে পৃথক হামলার ঘটনায় চারজন গুরুতর আহত হয়েছেন। গত সোমবার সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের চকমদনপুর গ্রামে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরমধ্যে দুই জনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন-একই গ্রামের মৃত এবারত আলীর ছেলে নজরুল ইসলাম (৬৫) ও মৃত ময়ান শেখের ছেলে মো. সুলতান মাহমুদ (৫৫)। তারা উভয়েই বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় গত মঙ্গলবার দুপুরে শেরপুর থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

মামলার আর্জিতে একপক্ষ দাবি করেন, গত সোমবার সকালে বাড়ির প্রাচীর নির্মাণের সময় প্রতিপক্ষ দেশিয় অস্ত্রে সুসজ্জিত হয়ে তার চাচা নজরুর ইসলাম ও সুলতান মাহমুদের ওপর হামলা চালান। এ সময় তারা গুরুতর আহত হন। মামলায় যাদের আসামি করা হয়েছে তারা হলেন-মো. জিয়া শেখ (৪২), জোছনা খাতুন, মো. রাহাত শেখ (৩২) ও আপন শেখ (২০), বাছির বেওয়া ও আইয়ুব শেখ (৪২)।

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, দুই পক্ষের মধ্যেই মারামারির ঘটনা ঘটেছে। দুই পক্ষের লোকজনই আহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষই থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Check Also

ধুনটে স্বামীর বাড়ি থেকে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ধুনট (বগুড়া) সংবাদদাতা: বগুড়ার ধুনটে স্বামীর বাড়ি থেকে শিল্পী খাতুন (৩৬) নামে এক গৃহবধুর ঝুলন্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − twelve =

Contact Us