সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / সেনাবাহিনী প্রধানের বগুড়া এরিয়া পরিদর্শন

সেনাবাহিনী প্রধানের বগুড়া এরিয়া পরিদর্শন

শেরপুর নিউজ ডেস্ক :

সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান, ওএসপি, এসজিপি, পিএসসি গতকাল বুধবার ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়া পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধান বগুড়া সেনানিবাসে কর্মরত সকল পদবির সেনা সদস্যদের উদ্দেশ্যে দরবার নেন এবং তার দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এরপর তিনি আর্মি মেডিকেল কলেজ হাসপাতাল বগুড়ার নির্মাণাধীন বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে তিনি সকল পদবির সেনা কর্মকর্তাদের উদ্দেশ্যে ‘অফিসার্স অ্যাড্রেস’ গ্রহণ করেন। এসময় তিনি তার বক্তব্যের শুরুতেই শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

তিনি বলেন, দেশমাতৃকার সেবায় তরুণ, সাহসী এই সেনা কর্মকর্তার আত্মত্যাগ বাংলাদেশ সেনাবাহিনী গভীর শ্রদ্ধাভরে স্মরণ করবে এবং বাংলাদেশ সেনাবাহিনী তার জন্য গর্বিত। এরপর সকলের উদ্দেশ্যে দেশের চলমান নিরাপত্তা পরিস্থিতির ওপর আলোকপাত করে সেনাবাহিনীর কার্যক্রম সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

পাশাপাশি তিনি বগুড়া সেনানিবাসে আয়োজিত সেনাবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০২৪ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল, সেনাসদর ও বগুড়া এরিয়ার উর্ধ্বতন সেনা কর্মকর্তাগণ, অন্যান্য অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবির সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০২৪ এ বিভিন্ন সেনা অঞ্চলের মোট ১৬টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ২৪ পদাতিক ডিভিশন দল ৪-০ গোলে চ্যাম্পিয়ন এবং ৪৬ স্বতন্ত্র ব্রিগেড দল রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। এই প্রতিযোগিতা গত ২২ সেপ্টেম্বর শুরু হয়।

Check Also

শেরপুরে প্রয়াত সাংবাদিক দীপঙ্কর চক্রবর্তীর স্মরণসভা অনুষ্ঠিত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে প্রয়াত সাংবাদিক দীপংকর চক্রবর্তী হত্যাকাণ্ডের ২০তম বার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 14 =

Contact Us