Home / বিনোদন / আরাধ্যাকে নিয়ে যা বললেন ঐশ্বরিয়া

আরাধ্যাকে নিয়ে যা বললেন ঐশ্বরিয়া

 

শেরপুর নিউজ ডেস্ক :

মেয়েকে এক মুহূর্তের জন্যও কাছছাড়া করতে চান না ঐশ্বরিয়া রাই বচ্চন। দেশের মাটি বা বিদেশ যেখানেই থাকেন সঙ্গে যায় ছোট্ট আরাধ্যা। নেটিজেনদের চোখে তিনি সুপারমম! এরকম সুপারমম কীভাবে হওয়া যায়? প্রশ্ন রাখা হয়েছিল ঐশ্বরিয়ার কাছে।

তার কথায়, ভালো মা হওয়ার জন্য কোনো নির্দিষ্ট রুলবুক নেই। তিনি বলেন, আপনি যদি নিজে মা হন, তাহলে সন্তানের জন্য কী শ্রেষ্ঠ সেটা আপনিই জানেন। আমরা সবাই মানুষ। তাই সবাইকে উপদেশ দেয়া ঠিক নয়। যখন জন্মেছিলাম তখন তো এই সংক্রান্ত রুলবুক বা নোটবুক নিয়ে কেউই জন্মায়নি। তাই নিজে যেভাবে বোঝেন সেভাবে সন্তান মানুষ করা উচিৎ।

কেন সবসময় মেয়েকে নিয়ে সব জায়গায় যান আরাধ্যা? এ প্রশ্নও করা হয় তাকে। উত্তরে তিনি বলেছিলেন, ও তো আমার মেয়ে। তাই আমি যেখানে যাব ওকে নিয়ে যাব, সেটাই তো স্বাভাবিক।

বি-টাউনে কিছু দিন ধরেই রটনা সম্পর্ক নাকি ভালো নেই অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের। এও শোনা যাচ্ছে, তারা নাকি বিচ্ছেদের পথে এগোচ্ছেন। যদিও এ নিয়ে এখনো পর্যন্ত অফিসিয়ালি মুখ খোলেননি কেউই। কিছু দিন আগেই আবুধাবিতে অনুষ্ঠিত আইফা ২০২৪-এ আরাধ্যাকে সঙ্গে ছিলেন হাজির হয়েছিলেন তিনি। তবে স্বামী অভিষেককে সেই সফরে দেখা যায়নি।

২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির সময়ে ঐশ্বরিয়ায় প্রেমে পড়েছিলেন অভিষেক। তার পরে বছর অর্থাৎ ২০০৭-এর ২০ এপ্রিল ধূমধাম করে বিয়ে সারেন তারকা জুটি। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যার কোলে আসে প্রথম সন্তান আরাধ্যা বচ্চন। কিন্তু, সেই সুখের সংসারে নাকি চিড় ধরেছে! এমন জল্পনাই চলছে বি-টাউনে।

Check Also

মুগ্ধকে নিয়ে তৈরি হচ্ছে প্রামাণ্যচিত্র

শেরপুর নিউজ ডেস্ক: ‘পানি লাগবে কারো, পানি?’ কথা শুনলেই চোখের সামনে ভেসে উঠে বৈষম্যবিরোধী ছাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 12 =

Contact Us