Home / খেলাধুলা / বিপিএলে সুপারস্টার শাকিব খানের দলের নাম ঘোষণা

বিপিএলে সুপারস্টার শাকিব খানের দলের নাম ঘোষণা

শেরপুর নিউজ ডেস্ক :

এবারের বিপিএলে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের দলের নাম ঘোষণা করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় গুলশানে রিমার্ক হারল্যানের হেড অফিসে দলের মালিক হিসেবে লোগো উন্মোচন করেন শাকিব খান। আসন্ন বিপিএলে ‘ঢাকা ক্যাপিটালস’ নামে অংশগ্রহণ করবে শাকিব খানের দল।

বিপিএলের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে শাকিব খান বলেন, আসন্ন বিপিএলে আমাদের টিমের নাম বাছাই করতে দেশ-বিদেশের অনেক ক্রিকেটপ্রেমী মানুষের সাড়া পেয়েছি। যা দেখে সত্যি উচ্ছ্বসিত হয়েছি। তাই সবার মতামতকে প্রাধান্য দিয়ে আমাদের টিমের নাম চূড়ান্ত করা হয়েছে ‘ঢাকা ক্যাপিটালস’।

আপনাদের সকলের সর্বোচ্চ সমর্থন ও ভালোবাসায় ঢাকা ক্যাপিটালস কাঙ্খিত সাফল্য অর্জন করবে, এটাই আমার বিশ্বাস-যোগ করেন শাকিব। বিশ্বব্যাপী জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)-এ শাহরুখ খান, প্রীতি জিনতা, জুহি চাওলা, শিল্পা শেঠির মতো তারকারা বিভিন্ন দলের মালিকানায় ছিলেন। আসন্ন ১১তম বিপিএলের আসরের দেশের প্রথম নায়ক হিসেবে দল কিনে সেই যাত্রাই যেন শুরু করলেন শাকিব খান।

এসময় আরো উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর মামনুন হাসান ইমন, ঢাকা ক্যাপিটালসের সিইও আতিক ফাহাদসহ অনেকে। তারা জানান, দর্শকদের রায়ে এই নামটি চূড়ান্ত করা হয়েছে।

উল্লেখ্য, দেশের একমাত্র টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি প্রতিযোগিতা বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হবে ২৭ ডিসেম্বর। ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। তিনটি নতুন ফ্রাঞ্চাইজি নিয়ে এবার সাত দলের বিপিএল আয়োজন করতে চায় বিসিবি। আগের চার ফ্রাঞ্চাইজি এবারও থাকছেন। তাদের সঙ্গে নতুন করে যুক্ত হচ্ছে ‘ঢাকা ক্যাপিটালস’।

Check Also

হামজার বাংলাদেশে আগমন নিয়ে ফিফার বার্তা

  শেরপুর নিউজ ডেস্ক: বাংলাদেশের জার্সিতে খেলার সন্নিকটে বাংলাদেশি বংশোদ্ভূত ইংল্যান্ড প্রবাসী ফুটবলার হামজা দেওয়ান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 4 =

Contact Us