সর্বশেষ সংবাদ
Home / বিদেশের খবর / দুবাইপ্রবাসী বাংলাদেশি লটারিতে জিতলেন ৬৫ কোটি টাকা

দুবাইপ্রবাসী বাংলাদেশি লটারিতে জিতলেন ৬৫ কোটি টাকা

শেরপুর নিউজ ডেস্ক:
সংযুক্ত আরব আমিরাতে বিগ টিকিট ড্র লটারিতে ৬৫ কোটি টাকা জিতেছেন আবুল মনসুর আবদুস সবুর নামের এক বাংলাদেশি প্রবাসী। ৫০ বছর বয়সী এই প্রবাসী ২০০৭ সাল থেকে লটারির টিকিট কিনছেন। অবশেষে স্বপ্নের সেই লটারি জিতেছেন তিনি।

সর্বশেষ তিনি ও তার বন্ধুরা মিলে পাঁচটি টিকিট কেনেন। এর মধ্যে একটি বিজয়ী হয়েছে। এতে করে ঘুরে গেছে তার ভাগ্যের চাকা। আবুল মনসুর আব্দুল সবুর পেশায় একজন ডেলিভারি ড্রাইভার। তিনি আরব আমিরাতের আবুধাবিতে থাকেন।

বাংলাদেশি এই প্রবাসী বলেছেন, প্রথমে তিনি বিশ্বাস করতে পারছিলেন না লটারিতে ৬৫ কোটি টাকা জিতেছেন। বিজয়ী হওয়ার পর যখন তাকে ফোন করা হয় তখন অবাক হয়ে যান বলে জানিয়েছেন তিনি।

লটারিতে পাওয়া অর্থ দিয়ে কী করবেন এমন প্রশ্ন করা হলে সবুর জানান, পরিবারকে সহায়তা করবেন এবং নিজের স্বপ্নের ব্যবসা শুরু করবেন। তিনি বলেন, আমি এতটাই আনন্দিতে যে মুখের ভাষা হারিয়ে ফেলেছি।

সবুর বলেন, সৌভাগ্যের টিকিটটি বন্ধুরা মিলে গত ২৭ সেপ্টেম্বর কিনেছিলেন। লটারির জয়ের মুহূর্তটি বর্ণনা করতে গিয়ে তিনি বলেন, আমি অনুষ্ঠানটি লাইভ দেখছিলাম। এর মধ্যে আমাদের নম্বরটি ঘোষণা করা হয়।

সবুর আরও বলেন, বিজয়ের অর্থ তারা বন্ধুরা ভাগ করে নেবেন। রাজমিস্ত্রি হিসেবে কাজ করে তারা মাসে এক থেকে তিন হাজার দিরহাম পর্যন্ত আয় করেন।

তিনি বলেন, এই টিকিট কেনার জন্য আমরা টাকা জমিয়েছি। এবার আমরা এক হাজার দিরহামের টিকিট কিনেছি। আমরা সব সময় বিশ্বাস করতাম, সৌভাগ্য একদিন আমাদের দিকে চেয়েও আসবে। আমরা সবাই এখন কোটিপতি হয়ে গেছি।

সবুর বলেন, আমি চট্টগ্রাম থেকে এসেছি। আমার স্ত্রী, এক মেয়ে এবং দুই ছেলে আছে, যারা দুবাইয়ে কাজ করে। আমাদের ভবিষ্যৎ এখন নিরাপদ। আমি টিকিট কেনা চালিয়ে যাব।

এদিকে গত ২ অক্টোবর থেকে আবারও নতুন ধাপের লটারির টিকিট বিক্রি শুরু করেছে বিগ টিকিট। টিকিট ক্রেতাদের মধ্য থেকে প্রতিদিন একজন বিজয়ী পাবেন একটি সোনার বার। এ ছাড়া পুরো মাসের টিকিট নিয়ে নভেম্বরের ৩ তারিখ গ্র্যান্ড ড্র-এর আয়োজন করা হবে। সেদিন শীর্ষ পুরস্কার ২ কোটি দিরহাম বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

এসবের বাইরেও এই লটারির টিকিট কিনলে বিলাসবহুল গাড়ি জেতার সুযোগ রয়েছে। ভাগ্যবান একজন বিজয়ী পাবেন সাড়ে তিন লাখ দিরহামের একটি রেঞ্জ রোভার গাড়ি। এ ছাড়া ৪ লাখ ৭০ হাজার দিরহাম দামের একটি বিএমডব্লিউ গাড়িও রয়েছে।

সাম্প্রতিক সময়ে অনেক বাংলাদেশি প্রবাসী আমিরাতে লটারি জিতে রাতারাতি কোটিপতি হয়ে গেছেন। তাদের পাশে এবার যুক্ত হলো মনসুরের নাম।

সূত্র : খালিজ টাইমস।

Check Also

মধ্যপ্রাচ্যজুড়ে যুদ্ধের দামামা,ইরান-ইসরায়েল: সামরিক শক্তিতে কে এগিয়ে?

শেরপুর নিউজ ডেস্ক: ইরান সমর্থিত লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহপ্রধান হাসান নাসরুল্লাহকে সম্প্রতি অতর্কিত হামলা চালিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + thirteen =

Contact Us