সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / নন্দীগ্রামে উপজেলা যুবলীগের সম্পাদকসহ গ্রেপ্তার ৪

নন্দীগ্রামে উপজেলা যুবলীগের সম্পাদকসহ গ্রেপ্তার ৪

নন্দীগ্রাম( বগুড়া) সংবাদদাতা:

বগুড়ার নন্দীগ্রামে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুনসহ ৪ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত বাঁকি ৩ জন হলেন- পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফেরদৌস আলম, আওয়ামী লীগ কর্মী মাসুদ রানা ও ভাটরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম। বৃহস্পতিবার (৩ অক্টোবর) উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

ভাটরা ইউনিয়ন বিএনপির সমাবেশে ককটেল বিস্ফোরণের ঘটনায় গত ১৫ সেপ্টেম্বর রাতে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদী হয়ে ১১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামি করে নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। সেই ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলায় এই আসামিদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান নন্দীগ্রাম থানা পুলিশ।

ওই মামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন রানা, সাধারণ সম্পাদক সাবেক ও পৌর মেয়র আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য মুকুল মিঞা, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, ফিরোজুর রহমান ফিরোজ, ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল বারী, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ ও কৃষকলীগের সাধারণ সম্পাদক সাঈদ রায়হান মানিক প্রমুখকে আসামি করা হয়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম বলেন, শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

শিবগঞ্জে নির্মাণাধীন ভবনের সাটার ভেঙে শ্রমিক নিহত

শিবগঞ্জ (বগুড়া) সংবাদদাতা: বগুড়ার শিবগঞ্জে নির্মাণাধীন ভবনের সাটার ভেঙে এক শ্রমিক নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =

Contact Us