সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় মাদক ব্যবসা ও অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন

বগুড়ায় মাদক ব্যবসা ও অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন

 

বগুড়া শহরের কলোনী চকফরিদের পেয়ারা ও তার বাহিনীর মাদক ও অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন করেছে কারবালা মসজিদ কমিটি ও এলাকাবাসী। শুক্রবার (৪ অক্টোবর) দুপুর আড়াই টায় শহরের কলোনী চকফরিদ এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রায় কয়েকবছর আগে চকফরিদ এলাকায় অদৃশ্য শক্তির মাধ্যমে জমি কিনে বাড়ী তৈরি করে বসবাস করেন পেয়ারা বেগম। সেই থেকে তার বাহিনী দিয়ে মাদক ও অসামাজিক কার্যকলাপের দালাল ও পাহারাদার হয়ে নিয়মিত দেহ ব্যবসা ও মাদকের আসর বসিয়ে এলাকার ছাত্র ও যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এ ঘটনায় এলাকাবাসী বিভিন্ন সময় প্রতিবাদ করলে তাদের মামলা, হামলার হুমকি দিতো। এসব অপকর্মের মাধ্যমে তারা নিজ এলাকাসহ বিভিন্ন এলাকার ছাত্র ও যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এমন অসামাজিক কার্যকলাপ করার কারণে বিভিন্ন সময় পুলিশ সতর্ক ও গ্রেপ্তারও করেন তাদেরকে। এলাকাবাসীর দাবি ও অভিযোগ, এসব অসামাজিক লোকেরা এলাকায় থাকলে আমাদের ছোট ছোট ছেলে-মেয়েরা খারাপ দিকে ধাবিত হবে। মাদক, জুয়া ও দেহব্যবসা প্রতিটা সমাজেই অভিশাপ এবং অন্যায়। এরা প্রতিনিয়ত এই এলাকাসহ বিভিন্ন জায়গার লোকের সমাগম ঘটিয়ে একটা অরাজক ও অসামাজিক কার্যকলাপের মাধ্যমে আমাদের এলাকার সুনাম বিনষ্টসহ এই গ্রামের চরম ক্ষতিসাধন করছে। তাই এইসব দুস্কৃতিকারীদের এই সমাজ থেকে অতি দ্রুত উচ্ছেদ করতে স্থানীয় প্রশাসন ও জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়।

তারা আরো বলেন, একটি সমাজ দুটি কারণে ধংসের দিকে ঠেলে দিতে পারে। আর এ দুটিই তাদের মধ্যে রয়েছে। এ এলাকায় কোনো প্রকার অসামাজিক কার্যকলাপ করতে দেওয়া যাবেনা। সুন্দর সমাজ গঠনে আমরা বদ্ধপরিকর। আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের কাছে অনুরোধ তাদের ভয়াল থাবা থেকে যুব সমাজকে এক্ষুনি রক্ষা করা প্রয়োজন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় কারবালা মসজিদের সভাপতি মো. আঃ হাই কাল্টু, সহ-সভাপতি জহুরুল ইসলাম, আব্দুল মোমিন খান, মো. মমিনুল ইসলাম, নূরুল ইসলাম আকাশ, আব্দুল হালিম, আজিজুল ইসলাম, এমদাদুল হক, শিমুল ইসলাম জকি, এনাম হাজী, মোনতাহিরম মাওলানা হাসান রনি,আব্দুল খালেক, বাবুল, মেহেদী, আসাদ, শাওন, মমিন, মিজানফয়সাল, রতন, সাগর, ফিরোজ,এমরান, রাকিব, জাফর, জাকির, নিরব, সৈকত, সামিউল প্রমূখ।প্রেস বিজ্ঞপ্তি

Check Also

শেরপুরে জামায়াতের সমাবেশ সফল করতে মোটরসাইকেল শোভাযাত্রা

শেরপুর ডেস্ক: দীর্ঘ সতের বছর পর বগুড়ার শেরপুরে প্রকাশ্যে সমাবেশ করতে যাচ্ছে জামায়াতে ইসলামী। শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − fifteen =

Contact Us