Home / বগুড়ার খবর / শেরপুরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধু নিহত

শেরপুরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধু নিহত

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ার শেরপুর উপজেলায় ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধু নিহত হয়েছে। এ ঘটনায় আরো পাঁচ জন আহত হয়েছে। শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেল তিনটায় জয়লা আলাদি বিলপাড়া গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, জয়লা আলাদি গ্রামের মাওলা বক্সর ছেলে জাহিদুল ইসলাম জাহিদ (১৭), খানপুর ইউনিয়নের আবু তালেবের ছেলে মোরসালিন (১৮)।

আহতরা হলেন, জয়লা জোয়ান গ্রামের জহুরুল ইসলামের ছেলে রুস্তম আলী , মইনুদ্দিন এর ছেলে জাকারিয়া, আব্দুস সাত্তার এর ছেলে সিহাব, আশরাফুল ইসলামের ছেলে রাসেল, আফতাব উদ্দিনের ছেলে মিরাজুল।

জয়লা আলাদি গ্রামের স্থানীয় বাসিন্দা শহিদুল ইসলাম জানান, আমার বাড়ির পাশে বাঙালি নদী থেকে বালু উত্তোলন করে স্তুপ করে রাখা হয়েছে। দুপুর ২ টার দিকে সহপাঠীদের নিয়ে ওই বালুর স্তুপের উপর তারা ফুটবল খেলছিল। বিকেল তিনটার দিকে হঠাৎ করেই ঝড় বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়।

বজ্রপাত আমার ঘরের উপর মনে হয় আগুন জ্বলছিল পরে বাহিরে গিয়ে দেখি জাহিদুল ইসলাম জাহিদ নামের একজন ঘটনাস্থলেই মারা যায় ও ৬ জন আহত হয়ে পড়ে আছে। আহতদের হাসপাতালে নেওয়ার পথে রাস্তার মধ্যে আরেক সহপাঠী মোরসালিন মারা যায়।

এ বিষয়ে সুঘাট ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন কবির বিপ্লব জনান, বজ্রপাতে দুই জনের মৃত্যুর ঘটনা এলাকায় শোকের ছায়া নেমেছে।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়া শেষ লাশ পরিবারের নিকেট হস্তান্তর করা হবে।

Check Also

শেরপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের শুভেচ্ছা মিছিল

শেরপুর নিউজ ডেস্ক: নবগঠিত বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মুকুল ও সাধারণ সম্পাদক রাকিবুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + nineteen =

Contact Us