সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / আইটেম গানে নেচে ঝড় তুললেন নাগা-সাই

আইটেম গানে নেচে ঝড় তুললেন নাগা-সাই

শেরপুর নিউজ ডেস্ক:

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় দুই তারকা নাগা চৈতন্য ও সাই পল্লবী। অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ পারদর্শী এই নায়িকা। তবে নাগাও কম যান না। এবার আইটেম গানে নেচে রীতিমতো ঝড় তুললেন নাগা-সাই।

এই জুটির পরবর্তী সিনেমা ‘থান্ডেল’। এটি নির্মাণ করছেন তরুণ পরিচালক চান্দু মন্ডেটি। সম্প্রতি সিনেমাটির আইটেম গানের শুটিং শেষ হয়েছে। এতে ১ হাজার নৃত্যশিল্পীর সঙ্গে নেচেছেন নাগা-সাই।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে-কে ‘থান্ডেল’ টিমের একজন সদস্য বলেন, আইটেম গানটি রচনা করেছেন দেবী শ্রী প্রসাদ। এর কোরিওগ্রাফি করেছেন শেখর মাস্টার। গানটিতে সাই-নাগার সঙ্গে পারফর্ম করেছেন ১ হাজার নৃত্যশিল্পী।

ইতোমধ্যে মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) ‘থান্ডেল’ শিরোনামে একটি অ্যাকাউন্ট খোলা হয়েছে। সেখানে আইটেম গানের বেশ কিছু স্থিরচিত্র প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

এসব ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘শিবা-পার্বতীর জন্য মিউজিক্যাল ট্রিট। দুর্দান্ত এই গান দীর্ঘদিন মনে রাখবেন। গানের আয়োজন, নাগা-সাইয়ের নাচের কারণে গানটি বিশেষ হতে চলেছে।’

ওই ছবিগুলোতে দেখা যায়, পাহাড়ের আদলে বিশাল একটি সেট তৈরি করা হয়েছে। ঝলমলে এ সেটে ঐতিহ্যবাহী পোশাকে সেজেছেন সাই-নাগা। তাদের সঙ্গে দলবদ্ধভাবে নাচ পরিবেশন করছেন একঝাঁক নৃত্যশিল্পী।

ভারতের অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলামে ‘থান্ডেল’সিনেমার সেট তৈরি করা হয়েছে। ফলে শ্রী মুখালিঙ্গম মন্দিরের তাৎপর্য এবং বার্ষিক শিবরাত্রি উৎসবের বিষয়বস্তু চলচ্চিত্রটির গল্প তুলে আনা হবে।

প্রসঙ্গত, গীতা আর্টসের ব্যানারে ‘থান্ডেল’সিনেমা প্রযোজনা করছেন বানি ভাস। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Check Also

শিল্পী তো নির্দিষ্ট কোনো দলের হতে পারে না: ফেরদৌস আরা

শেরপুর নিউজ ডেস্ক: দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ফেরদৌস আরা। ক্যারিয়ারে অসংখ্য গান উপহার দিয়েছেন তিনি। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + two =

Contact Us