সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় বাড়ি থেকে ডেকে এনে ব্যবসায়ীকে ছুরিকাঘাত

বগুড়ায় বাড়ি থেকে ডেকে এনে ব্যবসায়ীকে ছুরিকাঘাত

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়া শহরের খান্দার এলাকায় বাড়ি থেকে ডেকে এনে আবু হাসান (৪৪) নামে এক ইন্টারনেট ব্যবসায়ীকে ছুরিকাহত করা হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শনিবার রাত পৌনে আটটার দিকে সন্ত্রাসীরা তার ওপর এই হামলা করে। আহত আবু হাসান শেরপুর উপজেলার সালফা গ্রামের আবু বক্কর সিদ্দিক এর ছেলে। তবে তিনি খান্দার শহিদনগর মণ্ডলপাড়ায় বসবাস করতেন। আহত আবু হাসান এর স্ত্রী নুসরাত জাহান তানিয়া জানান, শামীম নামে এক ব্যক্তির কাছে তার স্বামী ৫০ হাজার টাকা পেতেন। এই পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে সন্ত্রাসীরা তার স্বামীর দুই পা, পিঠ ও মাথাসহ শরীরের চার-পাঁচটি স্থানে উপর্যুপরিভাবে ছুরিকাঘাত করে চলে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উল্লেখিত হাসপাতালে ভর্তি করে দেয়। নুসরাত জাহান তানিয়া আরো জানান, শামীমের নেতৃত্বে প্রায় ৫০ জন সন্ত্রাসী খান্দার শহিদনগর মন্ডলপাড়ায় তার বাড়ির সামনে আসে। এরপর দুজন সন্ত্রাসী তার স্বামীকে বাড়ি থেকে ডেকে বের করে।

এরপর তিনি তাদের সাথে যেতে না চাইলে তাকে জোর করে খান্দার বাজারে সুজনের প্রতিষ্ঠানের সামনে নিয়ে যাওয়া হয়। সেখানে তার স্বামীকে এলোপাথাড়ি ভাবে ছুরিকাঘাত করা ছাড়াও মাথায় আঘাত করে চলে যায় সন্ত্রাসীরা । পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উল্লেখিত হাসপাতালে ভর্তি করে দেয়।

তার স্বামী একজন ইন্টারনেট ব্যবসায়ী। তার স্বামী আবু হাসান, শামীম এর কাছে ৫০ হাজার টাকা পেতেন। এই টাকা চাওয়া কে কেন্দ্র করে বিরোধের জের হিসেবে তার ওপর এই হামলা করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা আশঙ্কাজনক।

আবু হাসান জেলা জিয়া পরিষদের সদস্য বলে জানা গেছে। বগুড়া মেডিকেল ফাঁড়ির এসআই লালন জানিয়েছেন, তার শরীরের চার-পাঁচটি স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Check Also

বগুড়ায় মাদক ব্যবসা ও অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন

  বগুড়া শহরের কলোনী চকফরিদের পেয়ারা ও তার বাহিনীর মাদক ও অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + eighteen =

Contact Us