সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / সংস্কারে আরও ৯ কমিশন গঠনের প্রস্তাব ইসলামী আন্দোলনের

সংস্কারে আরও ৯ কমিশন গঠনের প্রস্তাব ইসলামী আন্দোলনের

শেরপুর নিউজ ডেস্ক:

অন্তর্বর্তী সরকারের গঠিত ৬টি সংস্কার কমিশনের সঙ্গে আরও ৯টি সংস্কার কমিশন গঠনের প্রস্তাব পেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

শনিবার (৫ অক্টোবর) বিকালে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে রাজনৈতিক সংলাপে এ প্রস্তাব দেন দলটির নেতারা।

প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে ৬ সদস্যের একটি প্রতিনিধি দল।

সংলাপে দলের আমির প্রধান উপদেষ্টাকে বলেন, বর্তমান সরকার জনমতের প্রতিফলনের সরকার। আপনাদের সাথে দেশের জনগণ রয়েছে, আপনারা সবচেয়ে শক্তিশালী সরকার। কিন্তু খুনি, অর্থ পাচারকারী, দাগি, অপরাধীরা কীভাবে দেশ থেকে পালালো? আপনারা কেন তাদের দেশত্যাগের সুযোগ করে দিয়েছেন। এটা আমাদের ভাবিয়ে তুলেছে।

তিনি আরও বলেন, সংস্কার কাজ শেষ করে পিআর পদ্ধতিতে নির্বাচন দেয়ার ব্যবস্থা করতে হবে। স্বৈরাচারীরা যেন কোনোভাবে রাজনীতিতে পুনর্বাসিত হতে না পারে তার সুষ্ঠু ব্যবস্থা করে নির্বাচন দিতে হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রস্তাবগুলো হলো- আইনবিষয়ক সংস্কার কমিশন, নাগরিক সেবা বিষয়ক সংস্কার কমিশন, পররাষ্ট্র বিষয়ক সংস্কার কমিশন, শিক্ষা বিষয়ক সংস্কার কমিশন, বাকস্বাধীনতা বিষয়ক সংস্কার কমিশন, স্বাস্থ্য বিষয়ক সংস্কার কমিশন, শ্রমজীবী বিষয়ক সংস্কার কমিশন, সংখ্যালঘু ও নৃগোষ্ঠি বিষয়ক সংস্কার কমিশন, মহিলা ও শিশুবিষয়ক সংস্কার কমিশন।

Check Also

শহীদরা জাতির সম্পদ,দলীয় নামে ভাগ করতে চাই না: জামায়াত আমির

শেরপুর নিউজ ডেস্ক: ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের জাতির সম্পদ উল্লেখ করে জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 18 =

Contact Us