সর্বশেষ সংবাদ
Home / অপরাধ জগত / স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

শেরপুর নিউজ ডেস্ক:

নওগাঁর মান্দায় স্ত্রীকে শাবল দিয়ে পিটিয়ে হত্যার পর ঘাতক স্বামী গ্যাসবড়ি খেয়ে আত্মহত্যা করেছে। ঘটনার পর মরদেহের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত শাবল ও একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৫ অক্টোবর) অনুমানিক রাত দেড়টার দিকে উপজেলার ১নম্বর ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ রবিবার (৬ অক্টোবর) সকালে নিহত স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। নিহত দুজন হলেন- ভারশোঁ গ্রামের আতাউর রহমান (৭২) ও তার স্ত্রী মারুনি বিবি (৬৫)।

স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা গেছে, সংসার জীবনে তাদের মধ্যে কোনোদিন মিল ছিল না। প্রায় ঝগড়া বিবাদ হত তাদের মধ্যে। শেষবারের মত স্ত্রীকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন। এর আগে তার মেয়ে কাজলী বেগমকে হত্যার কথা জানিয়েছেন।

জানার পর প্রতিবেশিকে বিষয়টি জরুরিভাবে দেখার জন্য অনুরোধ করেন। প্রতিবেশিরা বিষয়টি জানার পরে দরজা ভেঙে ঘরের ভেতর দুইজনের মরদেহ দেখতে পায়। পরে হত্যাকাণ্ডে ব্যবহত শাবল, একটি চিরকুট ও ড্রয়ারে রাখা ৪ হাজার ৩ শ টাকা উদ্ধার করে পুলিশ ।

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, সুরুতহাল শেষে দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Check Also

‘বাংলাদেশি বংশোদ্ভূত পর্ন তারকা’ ভারতে গ্রেপ্তার

  শেরপুর নিউজ ডেস্ক:   ভুয়া ভারতীয় পাসপোর্ট ব্যবহারের অভিযোগে এক পর্নতারকাকে গ্রেপ্তার করেছে মুম্বাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 18 =

Contact Us