Home / খেলাধুলা / প্রথম টি-টোয়েন্টি ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

প্রথম টি-টোয়েন্টি ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

শেরপুর নিউজ ডেস্ক:

বেশ দীর্ঘ সময় পর টি-টোয়েন্টিতে মাঠে নামছে বাংলাদেশ। সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে হারের পর এবারই প্রথম ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে নামছে টাইগাররা। রোববার (৬ অক্টোবর) তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ভারতের বিপক্ষে মাঠে নামবে নাজমুল হোসেন শান্তর দল।

দলের নেই অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসান। কানপুর টেস্টের আগে টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়ার কথা জানান তিনি। প্রায় নয় মাস পর টি-টোয়েন্টিতে দলে ফিরেছে মেহেদী হাসান মিরাজ। এছাড়াও দলে আছেন বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার।

ভারতের বিপক্ষে ওপেনিংয়ে লিটন দাসের সঙ্গে দেখা যেতে পারেন পারভেজ হোসাইন ইমনকে। অস্ট্রেলিয়ার মাটিতে টপএন্ড সিরিজে আর দেশে বিসিবি হাই পারফরম্যান্স দলের হয়ে ভাল খেলার পুরষ্কার হিসেবে জাতীয় দলে এসেছেন ইমন। এই ম্যাচে তার অভিষেক হতে পারে।

যথারীতি তিনে থাকবেন অধিনায়ক শান্ত। চারে দেখা যাবে নির্ভরযোগ্য তরুণ ব্যাটার তাওহিদ হৃদয়কে। তার সঙ্গে থাকতে পারেন অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদকে।

ফিনিশিং রোলে দেখা যেতে পারে জাকের আলী অনিক এবং রিশাদ হোসেনকে। রিশাদ অবশ্য বিশেষজ্ঞ লেগ স্পিনার হিসেবেও নিজের কাজটা করে যাবেন বোলিং ইনিংসে।

বোলিংয়ে লাইন আপে দেখা যেতে পারে তিন পেসারকে। মোস্তাফিজুরম রহমান ও তাসকিন আহমেদের সঙ্গে একাদশে থাকতে পারেন তরুণ তানজিম হাসান সাকিব।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: পারভেজ হোসেন ইমন, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, জাকের আলি অনিক, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, রিশাদ হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব।

Check Also

ইংলিশদের হারাতে চায় টাইগ্রেসরা

শেরপুর নিউজ ডেস্ক: এক দশক বা ১০ বছর পর নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম জয় পেয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =

Contact Us