সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / কাহালু’তে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

কাহালু’তে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

 

কাহালু (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার কাহালুতে হাফেজিয়া মাদ্রাসার ছাত্রী তাসনিয়া আক্তার তানহা (১৩) তার শয়ন ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত রোববার গভীর রাতে যে কোন সময়ে কাহালু উপজেলার বীবকেদার ইউনিয়নের ডেপুইল পূর্বপাড়া গ্রামে।

সে ওই গ্রামের আবু তাহের খন্দকারের মেয়ে। তানহার বাবা বগুড়া-সান্তাহার সড়কের শেকাহার বাসস্ট্যান্ডর সামান্য পশ্চিমে তার নিজ বাড়ির সাথে মোটরগাড়ি সার্ভিসিংয়ের কাজ করে জীবিকা নির্বাহ করেন। তানহা তার বাবা ও সৎমা শাপলার কাছে থাকতো। এছাড়া তানহা শেকাহার বাজার এলাকায় হীরার আলো নামের একটি হাফেজিয়া মাদ্রাসায় পড়াশুনা করতো।

জানা গেছে, ঘটনার দিন রোববার রাতে তানহা তার নিজ শয়ন ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। আজ সোমবার (৭ অক্টোবর) সকাল ৮দিকে সে ঘুম থেকে না ওঠায় তার পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করলে ভিতর থেকে কোন সাড়া মেলায় কাহালু থানা পুলিশকে সংবাদ বিষয়টি জানানো হয়। পুলিশকে সকাল ৯ টার দিকে ঘটনাস্থলে এসে তানহার ঘরের দরজা ভেঙে ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। তার আত্মহত্যা প্রকৃত কারণ জানা যায়নি। এ রিপোর্ট লেখার সময় কাহালু থানার এসআই মহিউদ্দিন ঘটনাস্থলে অবস্থান করছিলেন। তিনি জানান, সুরতহাল রিপোর্টে তানহার আত্মহত্যার নমুনা পাওয়া গেছে।

Check Also

শেরপুরে হিন্দু ধর্মাবলম্বী নেতাদের সঙ্গে পৌর বিএনপির মতবিনিময়

শেরপুর নিউজ ডেস্ক: আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বগুড়ার শেরপুরে হিন্দু ধর্মাবলম্বী নেতাদের সঙ্গে মতবিনিময় করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × four =

Contact Us