সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে লুণ্ঠিত মালামালসহ আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্য গ্রেপ্তার

শেরপুরে লুণ্ঠিত মালামালসহ আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্য গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক:

বগুড়ার শেরপুরে ডাকাতির ঘটনার মাত্র তিনদিনের মাথায় লুণ্ঠিত মালামালসহ আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (০৬ অক্টোবর) রাতে পাবনা জেলা সদরের দাপুনিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে মালামালসহ ডাকাত সদস্যদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের ছাতিয়ানি বটতলা এলাকার আব্দুর রহমানের ছেলে সাইদুল ইসলাম ওরফে সাইদুল (২৫) ও একই উপজেলার কুসুম্বী ইউনিয়নের গোসাইবাড়ী কলোনি এলাকার মনির উদ্দিনের ছেলে সোহেল রানা (৩০)।

সোমবার (০৭অক্টোবর) দুপুরে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে বলেন, বিগত ০৩অক্টোবর সন্ধ্যার দিকে উপজেলার গাড়ীদহ এলাকায় অবস্থিত কোয়ালিটি ফিড কোম্পানি থেকে একটি ট্রাকে (ঢাকা মেট্টো ট-১৫-৩৪১৭) বারো টন মাছ-মুরগির খাদ্য বোঝাই করে ট্রাকের চালক মাসুম রওয়ানা হন। পথিমধ্যে শেরপুর উপজেলা পরিষদের সামনে অবস্থিত কুদ্দুস এন্ড সন্স তেলের পাম্পে মালবোঝাই ট্রাকটি রেখে রাতের খাবারের জন্য বাড়িতে যান। এরপর বাড়ি থেকে পাম্পে এসে দেখেন মালামাল বোঝাই ট্রাকটি নেই।

ওসি শফিকুল ইসলাম আরো বলেন, ঘটনাটি জানার পর ট্রাকসহ খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশ তৎপরতা শুরু করেন। একপর্যায়ে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ট্রাকটি পাবনার দাপুনিয়া বাজারে রয়েছে বলে নিশ্চিত হন তাঁরা। এরপর সেখানে অভিযান চালিয়ে লুণ্ঠিত মালামালসহ ট্রাকটি উদ্ধার করেন। সেইসঙ্গে ওই ডাকাতির ঘটনায় জড়িত থাকায় ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তারা আন্তজেলা ডাকাতদলের সদস্য।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বিকেলেই বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Check Also

শেরপুরে হিন্দু ধর্মাবলম্বী নেতাদের সঙ্গে পৌর বিএনপির মতবিনিময়

শেরপুর নিউজ ডেস্ক: আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বগুড়ার শেরপুরে হিন্দু ধর্মাবলম্বী নেতাদের সঙ্গে মতবিনিময় করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + seven =

Contact Us