Home / খেলাধুলা / ভারতের মাটিতেই অবসরে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ

ভারতের মাটিতেই অবসরে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ

শেরপুর নিউজ ডেস্ক:

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে অবসরে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। হায়দরাবাদে আগামী ১২ অক্টোবর সংক্ষিপ্ত সংস্করণের ক্যারিয়ারের ইতি টানতে যাচ্ছেন অভিজ্ঞ এই ব্যাটার। ইতিমধ্যে বিসিবিকে নিজের অবসর ভাবনা জানিয়েছেন ৩৯ ছুঁই ছুঁই এই ব্যাটার।

দলীয় সূত্রে জানা গেছে, এই সিরিজ দিয়েই টি-টোয়েন্টি ছাড়ছেন তিনি। তবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে আরও দু’এক বছর দেখা যেতে পারে অভিজ্ঞ এই রিয়াদকে।

টি-টোয়েন্টিতে লম্বা সময় বিরতিতে ছিলেন রিয়াদ। তবে সর্বশেষ বিশ্বকাপের স্কোয়াডে সুযোগ পেয়েও কার্যকরী কোনো ইনিংস খেলতে পারেননি তিনি। এরপর থেকেই এই সংস্করণে তার ভবিষ্যত নিয়ে নানা রকম প্রশ্ন উঠতে থাকে। সর্বশেষ ভারত সিরিজ শুরুর আগেও একই প্রশ্নের মুখোমুখি হতে হয় অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে।

যদিও তিনি বলেছিলেন, বিষয়টি নিয়ে বোর্ড ও নির্বাচকদের সঙ্গে কথা বলবেন রিয়াদ। এবার জানা গেছে, বোর্ডকে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন তিনি। হায়দরাবাদেই শেষ হচ্ছে তার ক্যারিয়ার।

২০২১ সালে জিম্বাবুয়ে সিরিজে টেস্ট থেকে বিদায় নিয়েছিলেন মাহমুদউল্লাহ। এরপর ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ছিলেন মোটামুটি নিয়মিতই। তবে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দল থেকে বাদ পড়েন তিনি। লম্বা সময় পর ফিরেও তেমন কোনো সুবিধা করতে পারেননি। এবার তাই ব্যর্থতাকে সঙ্গী করে বিদায় নিচ্ছেন ভারতের মাটিতে।

Check Also

মেসির হ্যাটট্রিক

শেরপুর নিউজ ডেস্ক: লিওনেল মেসি কি ফুরিয়ে গেছেন? উত্তরটা যেন পেয়ে গেলেন মেসির সমালোচকরা। ৩৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − five =

Contact Us