Home / রাজনীতি / ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ অভিযান শুরু

ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ অভিযান শুরু

শেরপুর নিউজ ডেস্ক:

ইসলামের পূর্ণাঙ্গ আদর্শের দাওয়াত ঘরে ঘরে পৌঁছে দেওয়ার লক্ষ্যে সারা দেশে সদস্য সংগ্রহ অভিযান কর্মসূচি শুরু করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে ঢাকার জুরাইন রেলগেট সংলগ্ন বিক্রমপুর প্লাজার সামনে দেশব্যাপী দাওয়াতি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এ সময় মানুষ লাইন ধরে ইসলামী আন্দোলনের সদস্য ফরম সংগ্রহ ও পূরণ করে চরমোনাই পীরের হাতে জমা দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- দলের মহাসচিব ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ, অধ্যাপক মাহবুবুর রহমান, ঢাকা মহানগর উত্তর সভাপতি শেখ ফজলে বারী মাসউদ, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মুহাম্মদ ইমতিয়াজ আলম, ডা. শহীদুল ইসলাম, মাওলানা আবদুর রাজ্জাক, কেএম শরীয়াত্ল্লুাহ প্রমুখ।

চরমোনাই পীর তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ইসলামের সৌন্দর্যগুলো তুলে ধরে মানুষকে ইসলামের পথে নিয়ে আসতে হবে। চলমান মানবরচিত সংবিধানের কুফল এবং ইসলামী কল্যাণ রাষ্ট্রের সুফল তুলে ধরে মানুষকে ইসলামের পতাকাতলে নিয়ে আসার জন্য একযোগ সব নেতাকর্মীকে কাজ করতে হবে। ইসলামের বিধি-বিধান প্রতিষ্ঠিত না থাকলে দেশ, মানুষ ও ইসলামের যে কী দুরবস্থা তা বিগত সময়ে দেশের মানুষ হাড়ে হাড়ে টের পেয়েছে। এখন ইসলাম প্রতিষ্ঠার কল্যাণকর দিকগুলো তুলে ধরে মানুষকে বুঝাতে হবে।

এছাড়াও ইসলামী আন্দোলনের একযোগে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, ঢাকা জেলা উত্তর ও দক্ষিণ, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর, কিশোরগঞ্জ, গাজীপুর জেলা ও মহানগর, গোপালগঞ্জ, নরসিংদী, টাঙ্গাইল, ফরিদপুর, মাদারীপুর, মুন্সীগঞ্জ, মানিকগঞ্জ, শরীয়তপুর, রাজবাড়ী, নেত্রকোনা, শেরপুর, জামালপুর, ময়মনসিংহ মহানগর, ময়মনসিংহ উত্তর-দক্ষিণ, রাজশাহী জেলা ও মহানগর অধিকাংশ জেলায় সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে।

Check Also

ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ছিল মুক্তিযুদ্ধের অনুপ্রেরণা: আ স ম রব

শেরপুর নিউজ ডেস্ক: ঐতিহাসিক ৭ মার্চের তাৎপর্য ও মহিমাকে কোনো অজুহাতে খর্ব না করার আহ্বান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × five =

Contact Us