Home / খেলাধুলা / ব্যক্তিগত দ্বীপ কিনছেন নেইমার

ব্যক্তিগত দ্বীপ কিনছেন নেইমার

শেরপুর নিউজ ডেস্ক: ইনজুরির কারণে প্রায় এক বছর ধরে মাঠে বাইরে ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। মাঠের বাইরে থাকলেও নতুন করে আলোচনায় এসেছেন এই ব্রাজিলিয়ান তারকা। ব্রাজিলের একটি ব্যক্তিগত দ্বীপ কিনতে যাওয়ার কারণে খবরের শিরোনাম হয়েছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার।

রিও ডি জেনিরোর কাছাকাছি ইলাহাও দো জাপাও দ্বীপে থাকছেন নেইমার। এই দ্বীপে থাকতে প্রতিদিন ৫০ হাজার ইউরো ভাড়া দিতে তাকে। দ্বীপটি নেইমারের এতোটাই ভালো লেগেছে যে এবার কিনতে যাচ্ছেন তিনি। এটি কিনতে নেইমারের খরচ হবে ৯০ লাখ ইউরো।

নেইমার যে দ্বীপটি কিনতে যাচ্ছেন, সেই খবর দিয়েছেন ব্রাজিলের এক সাংবাদিক লিও দিয়াস। এ মুহূর্তে দ্বীপটির মালিকানা কানাডিয়ান একটি প্রতিষ্ঠানের। আগে দ্বীপটির দাম ১ কোটি ২০ লাখ ইউরো চেয়েছিল তারা। এখন ৩০ লাখ ইউরো দাম কমিয়ে চাওয়ায় এটা কিনতে যাচ্ছেন নেইমার।

দ্বীপটিতে একই সঙ্গে ১০ জন অতিথি থাকতে পারবেন। রিও ডি জেনিরো থেকে দ্বীপটিতে পৌঁছাতে হেলিকপ্টারে ৩৫ মিনিট লাগে। এ মুহূর্তে দ্বীপটির মালিকানা প্রতিষ্ঠানের একটি হেলিকপ্টার আছে, যেটি নেইমারের হবে।

হেলিকপ্টার ছাড়াও রিও থেকে নৌকায় করে সেখানে যাওয়া যায়। দ্বীপটি সব মিলিয়ে তিন হেক্টরের। সেখানে ইন্দোনেশিয়ান স্টাইলের একটি মূল ভিলা, দুটি স্যুইট, একটি মাছের পুকুর ও সমুদ্রের দিক মুখ করা তিনটি বাংলো আছে।

Check Also

মেসির হ্যাটট্রিক

শেরপুর নিউজ ডেস্ক: লিওনেল মেসি কি ফুরিয়ে গেছেন? উত্তরটা যেন পেয়ে গেলেন মেসির সমালোচকরা। ৩৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − four =

Contact Us