সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে মা ভবানীর মন্দির পরিদর্শন করলেন ভারতীয় সহ:হাইকমিশনার

শেরপুরে মা ভবানীর মন্দির পরিদর্শন করলেন ভারতীয় সহ:হাইকমিশনার

শেরপুর নিউজ ডেস্ক:
শারদীয় দুর্গোৎসবের মহাঅষ্টমীতে উপমহাদেশের হিন্দু ধর্মাবলম্বীদের ৫১টি পীঠস্থানের মধ্যে অন্যতম বগুড়ার শেরপুর উপজেলার ঐতিহাসিক মা ভবানীর মন্দির পরিদর্শন ও পূজা করলেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারি হাই কমিশনার মনোজ কুমার। শুক্রবার (১১ অক্টোবর) বেলা বারোটায় তিনি ওই মন্দিরটি পরিদর্শনে এলে মন্দির কমিটি ও পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরে তিনি মন্দিরের ঐতিহাসিক স্থানগুলো ঘুরে ঘুরে দেখেন। এসময় মন্দিরের পুরোহিত এবং মন্দির কমিটির নেতৃবৃন্দ তাঁর কাছে মন্দিরের অতীত ইতিহাস তুলে ধরেন এবং ইতিহাস সম্বলিত বই-পুস্তক সহকারি হাই কমিশনারের হাতে তুলে দেন। মন্দিরের ঐতিহাসিক স্থানগুলো ঘুরে দেখে তিনি অভিভূত হন। সেইসঙ্গে এই ঐতিহাসিক মা ভবানী মন্দিরের উন্নয়নে ভারত হাই কমিশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন সহকারি হাই কমিশনার মনোজ কুমার।

এরপর মন্দিরের মাতৃ দর্শন ও পূর্জা অর্চনা করে প্রসাদ গ্রহণ করেন তিনি। সহকারি হাই কমিশনারের পরিদর্শনকালে শেরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জিয়ারুল ইসলাম, মন্দির কমিটির নেতা ডা. এনসি বাড়ই, দিলীপ কুমার দেব, অমৃত লাল সাহা, সাংবাদিক নিমাই ঘোষ, চন্দন চক্রবর্তী, উত্তম ব্যানার্জী, সুরেশ চক্রবর্তী ছাড়াও পূজা উদযাপন পরিষদসহ হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

সুস্থ দেহ সুন্দর মন খেলাধূলা বিনোদন সবার প্রয়োজন : জেলা প্রশাসক বগুড়া

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় জেলা পর্যায়ে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫১তম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 18 =

Contact Us