Home / বগুড়ার খবর / শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১০

শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১০

শেরপুর নিউজ ডেস্ক:

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও দশজন বাসযাত্রী। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর মধ্যে তিনজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। শুক্রবার (১১ অক্টোবর) সকাল ছয়টা ও বেলা দুইটায় উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা পেট্টোল পাম্পের সামনে এবং ঘোগা বটতলা নামক স্থানে এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানান, ষাট বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধা ছোনকা পেট্টোল পাম্পের সামনে মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিমপাশে পার হচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস ওই বৃদ্ধাকে ধাক্কা দেয়।

এতে তিনি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতাল মর্গে পাঠান। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার নাম পরিচয় জানা যায়নি।

এদিকে একই ইউনিয়নের ঘোগা বটতলা নামক স্থানে ঢাকা থেকে বগুড়াগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বাসটির অন্তত দশজন যাত্রী আহত হন।

পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। এর মধ্যে গুরুতর আহত তিন জনকে বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Check Also

গাবতলীতে বজ্রপাতে এক কৃষক নিহত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় বজ্রপাতে এক কৃষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে গাবতলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =

Contact Us