Home / বগুড়ার খবর / বগুড়ায় এক যুবককে অপহরণ করে হত্যার চেষ্টা

বগুড়ায় এক যুবককে অপহরণ করে হত্যার চেষ্টা

 

শেরপুর নিউজ ডেস্ক:

বগুড়ায় রাকিবুল নামে এক যুবককে অপহরণের পর মারপিট করে হত্যার চেষ্টা চালানো হয়েছে। তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে বগুড়া সদরের দ্বিতীয় বাইপাস মহাসড়ক সংলগ্ন কর্ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

রাকিবুলের স্ত্রীর বড় ভাই রকি চৌধুরী জানান, রাকিবুল মানিকচক এলাকায় একটি ফ্যাক্টরিতে কাজ করেন। গত বৃহস্পতিবার রাতে ফ্যাক্টরি থেকে বের হওয়ার পরপরই কয়েকজন দুর্বৃত্ত রাকিবুলকে অপহরণ করে নিয়ে যান।

এ খবর জানাজানি হলে পরিবারের লোকজন খোঁজ করা শুরু করেন। লোকজনের উপস্থিতি টের পেয়ে রাকিবুলকে মানিকচক বন্দরের অদূরে কর্ণপুর এলাকায় এক জঙ্গলে হাত-পা বাঁধা অবস্থায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তাঁর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

রাকিবুলের স্বজনরা জানান, গত বছরের ১১ অক্টোবর সকাল সাড়ে ৯টার দিকে তাঁর ছোট ভাই রোহান চৌধুরীকে বগুড়া জেলা জজ আদালত চত্বর থেকে অপহরণ করে এলাকায় নিয়ে এসে পিটিয়ে হত্যা করা হয়। রোহান হত্যার ঘটনায় তার বাবা কামাল চৌধুরী বাদি হয়ে সেচ্ছাসেবকলীগ নেতা লুৎফর রহমান মিন্টু ও কৃষক লীগ নেতা গিয়াস উদ্দিনসহ ১১ জনের নামে মামলা করেন।

সেই মামলার ওই দুজন দীর্ঘ কয়েক মাস কারাগারে ছিলেন। সম্প্রতি তারা জামিনে মুক্ত হন। এর পর থেকেই মামলা আপসের জন্য চাপ দিয়ে আসছিলেন। হত্যা মামলা তুলে না নেয়ায় রাকিবুলকে হত্যার চেষ্টা করা হয়।
এ ব্যাপার বগুড়া সদর থানার ওসি মইনুদ্দীন জানান, রাকিবুলকে মারধোর করা হয়েছে।

তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে রাকিবুলের পরিবারকে থানায় মামলা করতে বলা হয়েছে। মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

গাবতলীতে বজ্রপাতে এক কৃষক নিহত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় বজ্রপাতে এক কৃষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে গাবতলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + one =

Contact Us